IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলননওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে মেয়র লিটনের শোকনির্বাচনের আগের নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁসইরানে ইসরাইলের হামলারাজধানীর ঢাকা শিশু হাসপাতালে আগুনফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু
Home >> নগর-গ্রাম >> বিএনপিকে প্রতিহিত করতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আ.লীগের সভা

বিএনপিকে প্রতিহিত করতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আ.লীগের সভা

ধূমকেতু প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : আগামী ৩ ও ১০ শে ডিসেম্বর বিএনপির সম্মেলনকে ঘিরে বিএনপি কোন ধরনের সংঘর্ষ ঘটালে তা প্রতিহত করতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ এর আয়োজনে আতাহার এলাকার একটি পার্কে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বের মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, পৌরসভার ১নং ওয়ার্ডের সভাপতি শরিফুল ইসলাম, পৌর এলাকার ৪নং ওয়ার্ডের শফিকুল, ঝিলিম ইউনিয়নের চেয়ারম্যান লুৎফল হাসান ও বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদসহ ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, আগামী ৩ ও ১০ শে ডিসেম্বর বিএনপি মহা সমাবেশ করতে যাচ্ছে। বিএনপি যাতে কোন প্রকার সমাবেশকে ঘিরে কোন সহিংসতা ও কোন প্রকার সংঘর্ষ করতে না পারে সে জন্য পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকবার আহ্বান জানান। বিএনপি যাতে কিছু করতে না পারেন।

তিনি আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনপির সাংসদ সদস্য হারুনুর রশিদ বিএনপির সমাবেশে পদত্যাগ করবেন বলে ঘোষণা দিয়েছেন। তবে তিনি যদি পদত্যাগ করেন তাহলে উপ নির্বাচনে প্রস্তুতির জন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবব্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news