IMG-LOGO

বৃহস্পতিবার, ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
বিশ্বকাপে দল ঘোষণা অস্ট্রেলিয়ারনয়াপল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ শুরুবৃষ্টিপাতের সময় জানাল আবহাওয়া অফিসইন্দোনেশিয়ায় অগ্ন্যুৎপাত, সুনামির শঙ্কাশ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান : প্রধানমন্ত্রীধামইরহাটে চেয়ারম্যান প্রার্থী আজাহার আলীর গণজোয়ারপোরশায় কাঠের ‘স’ মিল ভূষ্মিভূতরাজশাহী মহানগর স্টীল এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ মালিক সমিতি র‌্যালীলালপুরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তারবৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনস্বাস্থ্য পরীক্ষার জন্য সন্ধ্যায় হাসপাতালে যাবেন বেগম জিয়াযুক্তরাষ্ট্রে ইসরায়েল বিরোধী বিক্ষোভ দমাতে বেপরোয়া পুলিশআজ মহান মে দিবস৪৪তম বিসিএস মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ‘মানবাধিকার বিষয়ে যুক্তরাষ্ট্র নিজের চেহারা আয়নায় দেখে না’
Home >> নগর-গ্রাম >> এনায়েতপুরে আইসিএল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

এনায়েতপুরে আইসিএল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ধূমকেতু প্রতিবেদক, বেলকুচি : সিরাজগঞ্জের এনায়েতপুরে আইসিএল স্কুলে বার্ষিক ক্রীড়া-প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত ঐতিহ্যবাহী এনায়েতপুর হাইস্কুল মাঠ প্রাঙ্গণে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

এতে সভাপতিত্ব করেন, আইসিএল স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক শহীদুল ইসলাম। বিদ্যালয়ের সহকারী শিক্ষক মেহেদী হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, ৬৬-সিরাজগঞ্জ-৫ আসনের সম্মানিত সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল (এমপি)।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এনায়েতপুর থানা শাখার সভাপতি আলহাজ্ব আহম্মদ মোস্তফা খাঁন বাচ্চু, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী (বিএসসি), সিনিয়র সহসভাপতি রাশেদুল ইসলাম সিরাজ, ১নং সদিয়া চাঁদপুর ইউপি সফল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জাহিদ।

আইসিএল স্কুলের ভুয়সী প্রশংসা করে আলহাজ্ব আহম্মদ মোস্তফা খাঁন বাচ্চু বলেন, নিঃসন্দেহে আইসি এল স্কুল একটি সংস্কৃতিময় প্রতিষ্ঠান। ভাষা, সংস্কৃতি ও মুক্তিযুদ্ধের উপর যে প্রামান্য চিত্র পরিবেশন করে দেখালো আজ সত্যিই আমি মুগ্ধ। আগামীতে আইসিএল স্কুল আরোও ভাল করবে।

বিদ্যালয়ের সমৃদ্ধি কামনা করে আরও বক্তব্য রাখেন, স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সমাজসেবক ও অভিভাবকমন্ডলি।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং অনুষ্ঠানে তিনজন বিশেষ ব্যক্তিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news