IMG-LOGO

বুধবার, ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
বিশ্বকাপে দল ঘোষণা অস্ট্রেলিয়ারনয়াপল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ শুরুবৃষ্টিপাতের সময় জানাল আবহাওয়া অফিসইন্দোনেশিয়ায় অগ্ন্যুৎপাত, সুনামির শঙ্কাশ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান : প্রধানমন্ত্রীধামইরহাটে চেয়ারম্যান প্রার্থী আজাহার আলীর গণজোয়ারপোরশায় কাঠের ‘স’ মিল ভূষ্মিভূতরাজশাহী মহানগর স্টীল এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ মালিক সমিতি র‌্যালীলালপুরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তারবৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনস্বাস্থ্য পরীক্ষার জন্য সন্ধ্যায় হাসপাতালে যাবেন বেগম জিয়াযুক্তরাষ্ট্রে ইসরায়েল বিরোধী বিক্ষোভ দমাতে বেপরোয়া পুলিশআজ মহান মে দিবস৪৪তম বিসিএস মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ‘মানবাধিকার বিষয়ে যুক্তরাষ্ট্র নিজের চেহারা আয়নায় দেখে না’
Home >> নগর-গ্রাম >> সাপাহারে ফুটবল খেলাকে কেন্দ্র করে মারপিট, আহত ৫

সাপাহারে ফুটবল খেলাকে কেন্দ্র করে মারপিট, আহত ৫

পিটিয়ে, মারধর, হামলা

ফাইল ফটো

ধূমকেতু প্রতিবেদক, সাপাহার : নওগাঁর সাপাহারে ফুটবল খেলাকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে উপজেলার তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের খেলায় অংশ নেওয়া ৫ জন শিক্ষার্থী।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে আন্তঃস্কুল পর্যায়ে ফুটবল প্রতিযোগিতায় অংশ নেয় সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় বনাম তেঘরিয়া উচ্চ বিদ্যালয়। নির্ধারিত সময়ের মধ্যে কোন পক্ষের গোল না হওয়ায় ট্রাইব্রেকারে জয় পায় সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় ফটবল দল। এরপর অর্তকিতভাবে তেঘরিয়া উচ্চ বিদ্যালয় ফুটবল দলের খেলোয়াড়দের উপর হামলা চালিয়ে মারপিট শুরু করে পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড়রা। এসময় তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের দুইজন শিক্ষক তাঁদের রক্ষা করতে এগিয়ে আসলে ওই দুইজন শিক্ষককেও হেনস্থা করা হয় বলে অভিযোগ পাওয়া যায়।

এতে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র জয়ন্ত, ৯ম শ্রেণীর সজিব, ১০ম শ্রেণীর শাহিন, ১০ম শ্রেণীর মোরসালিন ও ৯ম শ্রেণীর ছাত্র তরিকুল আহত হয়। পরে আহতদের সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাদের বাড়িতে পাঠিয়ে দেন।

এবিষয়ে সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম বলেন, কোনো মারামারি হয়নি একটু হালকা পাতলা ধাক্কাধাক্কি হয়েছে, আমরা বিষয়টি দেখছি। এ ঘটনায় কেউ আহত হয়নি। এতে আমাদের কোন ছাত্র বা খেলোয়াড় জড়িত নয়। খেলা শেষে কিছু বহিরাগতরা এ ঘটনা ঘটিয়েছে।

তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ভুট্টু পাহার বলেন, এবিষয়ে এখনো সুরাহা হয়নি। তবে, অত্র প্রতিষ্ঠান প্রধান এবং খেলার আহ্বায়ক সাজেদুল আলম বিষয়টি সমাধানের আশ্বাস দিলে আমাদের শিক্ষক ও ছাত্ররা সেখান থেকে চলে আসেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news