IMG-LOGO

বুধবার, ১৬ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ঐতিহাসিক ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছেহাইকোর্ট ঘেরাও করেছেন শিক্ষার্থীরাগণপিটুনিতে নিহত সাবেক চেয়ারম্যান মৃত সেলিম খানের লুণ্ঠিত পিস্তল উদ্ধারএকাত্তর টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু ও তার পরিবারের ব্যাংক হিসাব জব্দমেসির হ্যাটট্রিকে বলিভিয়ার বিপক্ষে ৬-০ গোলের ব্যবধানে জিতলো আর্জেন্টিনাগাজায় ইসরাইলি বর্বর হামলায়, নিহত ৫৫পুঠিয়ায় ছাত্রশিবিরের এইসএসসি কৃতকার্যদের তাৎক্ষণিক সংবর্ধনাপত্নীতলায় উপজেলা ও পৌর মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলনআশা শিক্ষা কর্মসূচির অভিভাবকদের মতবিনিময় সভাজাতীয়তাবাদী বাস্তহারা দলের দিনাজপুর জেলা কমিটি ঘোষনাতানোরের মুন্ডুমালা হাটের জায়গা দখল করে আলিশান দালান বাড়িহাটপাঙ্গাসীর পুলিশ ফাঁড়ি নির্মাণ চান এলাকাবাসীফারুক খান ও রাজ্জাক দুই দিনের রিমান্ডে‘বাজার সিন্ডিকেট ভেঙে তছনছ করে দিতে হবে’ডিমের দাম নির্ধারণ করল সরকার, কাল থেকে কার্যকর
Home >> নগর-গ্রাম >> লিড নিউজ >> গণপিটুনিতে নিহত সাবেক চেয়ারম্যান মৃত সেলিম খানের লুণ্ঠিত পিস্তল উদ্ধার

গণপিটুনিতে নিহত সাবেক চেয়ারম্যান মৃত সেলিম খানের লুণ্ঠিত পিস্তল উদ্ধার

ধূমকেতু নিউজ ডেস্ক : চাঁদপুর জেলা পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে আলোচিত সাবেক চেয়ারম্যান মৃত সেলিম খানের লুণ্ঠিত পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের সাপদি গ্রামের নোয়ারাজা জমাদার বাড়ির রাস্তার পাশে বাঁশ বাগান থেকে এই পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

রাতে এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এই ৯ এম.এম. পিস্তল, একটি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে চাঁদপুর সদর মডেল থানায় রক্ষিত পাবলিক গান রেজিস্ট্রার যাচাই বাছাই করে জানা যায়, উদ্ধারকৃত পিস্তল ও গুলি সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত মো. সেলিম খানের। এই ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনার পতনের পর উল্লেখিত পিস্তল উদ্ধারকৃত এলাকায় গণপিটুনিতে নিহত হন লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেলিম খান ও তার ছেলে শান্ত খান। ওই সময় তাদের সঙ্গে থাকা একটি শটগান থানায় জমা হলেও পিস্তলটি উদ্ধার হয়নি।

এর আগে গত ৩ সেপ্টেম্বর ছিল জেলার লাইসেন্সকৃত অস্ত্র ও গোলাবারুদ জমাদানের শেষ তারিখ। ওইদিন পর্যন্ত জেলায় লাইসেন্সকৃত ১২২ অস্ত্র ও গোলাবারুদের মধ্যে ১২১টি জমা হয়। তখনই বাদ ছিল সাবেক চেয়ারম্যান সেলিম খানের খোয়া যাওয়া পিস্তলটি। সর্বশেষ সেটিও যৌথ বাহিনীর অভিযানে উদ্ধার হয়েছে।

প্রেসবিফ্রিংকালে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর লে. কর্নেল মোয়াজ্জেম হোসেন, পুলিশ সুপার পদে পদোন্নিতপ্রাপ্ত সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত ও রাশেদ হোসেন চৌধুরী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহার মিয়া।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

সকল সংবাদ

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031