IMG-LOGO

শুক্রবার, ৩০শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
তানোরে বিনা ভোটের ইউপি চেয়ারম্যান মিন্টুর অপসরণের দাবিতে বিক্ষোভডাঃ গোলাম কাজেম আলী হত্যকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধনতানোরে নৈশ প্রহরীর বিরুদ্ধে স্কুল ভবনের রড সিমেন্ট চুরি অভিযোগরহনপুরে হোমিও কলেজের অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিলসাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে নগরীতে মানববন্ধনইরানের ইতিহাসে প্রথম নারী মুখপাত্রশেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের নিরাপত্তা আইন বাতিল‘আমাদের নাম ব্যবহার করে চাঁদাবাজি হচ্ছে’‘নষ্ট রাজনৈতিক সংস্কৃতিতে ফিরতে চাই না’পুঠিয়ায় ছেলে শ্যালিকাকে ও বাবা বিয়াইনকে বিয়েপ্রধান উপদেষ্টার আমন্ত্রণে মির্জা ফখরুলের নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধিদল যমুনায়তানোরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগপোরশায় সড়ক দুর্ঘটনায় নিহত ১‘ঘর ছেড়েছেন তবুও বিএনপি ছাড়েনি যারা তারা মূল্যায়িত হবেন’লালপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
Home >> নগর-গ্রাম >> সাপাহারে মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা

সাপাহারে মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা

ধূমকেতু প্রতিবেদক, সাপাহার : মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠোর ভাবে রুখে দাঁড়িয়েছে সাপাহার থানা পুলিশ। থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার-এর নেতৃত্বে মাদক ও জুয়া মুক্ত সুন্দর একটি উপজেলা গড়ে তুলতে টিম করে থানা পুলিশ দায়িত্ব পালন করছে।

থানা সূত্রে জানা গেছে, গত নভেম্বর মাস থেকে জানুয়ারীর মাস পর্যন্ত প্রায় ৪০০ পিচ ইয়াবা ট্যাবলেট, ১০০ পিচ ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজা উদ্ধার করেছে থানা পুলিশ। এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাপাহার থানায় দায়ের করা ২৬টি মামলায় ৫০ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার-এর কঠোর নজরদারীতে এ উপজেলায় কমেছে সব ধরনের অপরাধমূলক কর্মকান্ড। তিনি থানায় যোগদান করেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছিলেন।

তিনি মাদক, ছিনতাই ও সন্ত্রাসীদের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। মাদক ব্যবসায়ী, জুয়াড়ী, দাদন ব্যবসায়ী (সুদখোর) ও মাদক সেবনকারীদের এ থানায় ঠাঁই নেই বলে কঠোর হুসিয়ারী দিয়েছেন। এ ধরনের অপরাধীদের রুখতে তিনি একাধীকবার সাঁড়াশি অভিযান পরিচালনা করেছেন।

অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, উপজেলা সদর এলাকা সহ মোটি ৬টি ইউনিয়নে মাদক ও জুয়া সহ আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ সদা তৎপর রয়েছে । থানায় কর্মরত পুলিশ সদস্যদের মাঝে গতি ফিরিয়ে আনতে তিনি প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি তার দায়িত্ব পালন করছেন সততা ও দক্ষতার সাথে।

পুলিশের কোন সদস্যও যদি মাদক ও জুয়ার সঙ্গে জড়িত থাকে সে ক্ষেত্রে তাকেও ছাড় দেওয়া হবে না। তিনি মাদক ও জুয়ামুক্ত সাপাহার উপজেলা গঠনে সকলের কাছ থেকে আন্তরিক ভাবে সহযোগিতা চেয়েছেন।

সাপাহার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন বলেন, অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে থানা পুলিশের সদস্যরা মাদক, জুয়া নির্মুল সহ আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে অনেক বেশী তৎপর ভাবে কাজ করছে।

যে কোন সময়ে পুলিশের সহযোগিতা চাইলে আন্তরিকতার সাথে জনগণকে সহযোগিতা করছেন বর্তমান ওসি তারেকুর রহমান সরকার। তিনি পুলিশের কাজে জনগনকে আন্তরিকতার সাথে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান ।

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী ওসি তারেকুর রহমান সরকার সহ থানার সকল পুলিশ সদস্যদের দায়িত্ব ও ভূমিকার প্রশংসা করেন।

প্রায় সকল ইউনিয়নের জনপ্রতিনিধিগণ বলছেন, বর্তমান ওসি তারেকুর রহমান সরকার এই থানায় যোগদানের পর অপরাধমূলক কর্মকান্ড অনেকটা কমেছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news