IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
বেলকুচি উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুলের নির্বাচনী পথসভাআ.লীগের পতনের আগে বিএনপি কোন নির্বাচনে যাবে না : আমিনুল‘দলীয় সিদ্ধান্ত আর নির্বাচন কমিশনের আইন এক নয়’উত্তেজনায় ইরান ইসরাইলবিয়ে না করলেও ৩ সন্তান নিয়ে সংসার করছেন মিমি চক্রবর্তীনন্দীগ্রামে এক রাতে ৪ গরু চুরিশিক্ষা প্রতিষ্ঠানে ৭ দিন ছুটি ঘোষণাহজ প্যাকেজের খরচ কমলোফের অনলাইনে বদলি আবেদনের সুযোগ প্রাথমিক শিক্ষকদেরআরও তিন দিন থাকবে তাপপ্রবাহভোটে হেরে ডিপজলকে নিয়ে যা বললেন নিপুণবাড়তে পারে তেলের দামইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলন
Home >> নগর-গ্রাম >> পত্নীতলায় আতঙ্কের নাম বান্ধা সাঁকো, সন্ধ্যা নামলেই ডাকাতি

পত্নীতলায় আতঙ্কের নাম বান্ধা সাঁকো, সন্ধ্যা নামলেই ডাকাতি

ধূমকেতু প্রতিবেদক, পত্নীতলা : নওগাঁর পত্নীতলা উপজেলার শিহাড়া ইউনিয়নের শিহাড়া ব্রিজ যা’কিনা বান্ধা সাঁকো নামেই পরিচিত এলাকাবাসীর কাছে। এই সাঁকো দিয়ে চলাচলকারী অনেকেই ডাকাতির শীকার হয়েছেন এবং রাতের অন্ধকারে প্রত‍্যেকটি ডাকাতির সময়েই বেঁধে ফেলা হতো পথযাত্রীর হাত-পা, আর সেই থেকেই এলাকাবাসির কাছে সেতুটি ‘বান্ধা সেতু’ নামে পরিচিতি পায়।

সন্ধ্যা নামলেই এলাকাবাসী সেই বান্দা সাঁকো’র রাস্তা দিয়ে চলাফেরা করতে ভয় পান। কখনো কেউ একা সেই রাস্তা দিয়ে যেতে চান না। এমতাবস্থায় এলাকায় এক আতঙ্কের নাম হয়ে উঠেছে এই বান্ধা সাঁকো।

সর্বশেষ সোমবার রাতে সাপাহার থেকে শিহাড়া মোটরসাইকেল নিয়ে বাসায় ফেরার পথে শিহাড়া ব্রিজে (বান্ধা সাঁকো) পৌছুলে শিহাড়া উত্তর পাড়ার ইউসুফ আলীর ছেলে মহব্বত ( ২৫ ) ও আমন্ত গ্রামের খাদেম এর ছেলে নুরুজ্জামান (২৭) -কে ডাকাতেরা গতিরোধ করে ঘিরে ফেলে। এ সময় নুরজামহব্বতকে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করে তাদের কাছে থাকা নগদ অর্থ ও মোটরসাইকেল লুট করে নেয়।

স্থানীয় গ্ৰামবাসীদের থেকে জানা যায়, বছরে ৪-৫ বার এমন ঘটনা ঘটে থাকে ওই শিহাড়া ব্রিজে। সোমবার রাতের ঘটনাতেও একইভাবে শিহাড়া ব্রিজ থেকে প্রায় একশ মিটার দূরে একটি বাঁধের কাছে বেঁধে রাখা হয়েছিল নুরুজ্জামান এবং মহব্বতকে। চিৎকার শুনে সেখানে গিয়ে এলাকাবাসী দেখতে পায়, ডাকাতের একটি দল সেখানে বিভিন্ন জিনিস পত্র ছড়িয়ে ছিটিয়ে রেখে মাদক সেবন করেছে। লোকজনের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের একজন সদস্যব‍্যাতিত বাঁকিরা পালিয়ে যায়। উপস্থিত এলাকাবাসির হাতে আটক শামসুল আলম জেলার সাপাহার থানার পিছলডাঙ্গা গ্রামের লাল মোহাম্মদের ছেলে। রাতেই তাকে পত্নীতলা থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

এলাকাবাসীর অভিযোগ, এর আগেও বহুবার পুলিশকে জায়গাটির বিষয়ে বলা সত্ত্বেও কোন সমাধান মেলেনি, রাতে পুলিশ কোন এক অজানা কারণে সেখানে যেতে চায় না বলেও অভিযোগ করেছেন একাধিক এলাকাবাসী।

এ বিষয়ে পত্নীতলা থানার ইন্সপেক্টর হাবিবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, সোমবার যে ঘটনা ঘটেছে ইতিমধ্যে আমরা একজনকে গ্রেপ্তার করেছি। আটক সামছুল নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করে জবানবন্দি দিয়েছে। পলাতক একজনের নাম পরিচয় জানা গেছে। আপাতত ৩৯৪/৪১২ পেনাল কোডে দু’জনের নামে মামলা হয়েছে এবং আটক একজনকে আজ দুপুরেই আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আশা করছি পলাতক অপর আসামীকে খুব শীঘ্রই গ্ৰেপ্তার করা হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news