IMG-LOGO

শনিবার, ৫ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
২০শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ১লা রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রাজশাহী নগর আ.লীগের সাঃ সম্পাদক ডাবলু সরকার গ্রেপ্তারইসরাইলকে পরাজিত করার অঙ্গীকার ইরানের সর্বোচ্চ নেতা খামেনিরমহানগর যুবদলের সদস্য সচিব রবি’র নেতৃত্বে পরিছন্নতা ও বৃক্ষরোপনচাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করে প্রজ্ঞাপন জারির আল্টিমেটাম ছাত্রকল্যাণ পরিষদের‘আমাদের পথ দেখায় কুরআন’সরকারের কাজের গতি, দ্রব্যমূল্য ও আইন-শৃঙ্খলা নিয়ে অসন্তোষ রাজনৈতিক দলগুলোরযেভাবে ‘অসম্ভব প্রত্যাবর্তন’ হতে পারে হাসিনারভবানীগঞ্জে জামায়াতের কর্মী ও সুধী সমাবেশরাজশাহীতে সরঞ্জামাদিসহ ৬ জুয়াড়ি গ্রেপ্তারদেবকে দেখে শুভশ্রীর চোখে জলযাত্রীবাহী বিমানে আগুন, দ্রুত সরিয়ে নেওয়া হলো ১৮০ যাত্রীকেফুলবাড়ীতে কাল্বের ১৬তম বার্ষিকী সাধারণ সভাপোরশায় বিএনপির আনন্দ মিছিলঅনির্দিষ্টকালের জন্য সাজেক ভ্রমণে নিরুৎসাহিত করল জেলা প্রশাসনঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম
Home >> রাজনীতি >> লিড নিউজ >> ‘আমাদের পথ দেখায় কুরআন’

‘আমাদের পথ দেখায় কুরআন’

ধূমকেতু নিউজ ডেস্ক : বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগর পশ্চিম শাখার কর্মীদের নিয়ে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) সকালে রাজধানীর পল্লবীর ২নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারের অডিটোরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কার্যকারী পরিষদের সদস্য ও ঢাকা মহানগর পশ্চিম শাখা সভাপতি এইচএম সালাউদ্দিন মাহমুদের সভাপতিত্বে ও শাখা সেক্রেটারি হাফেজ আবু তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্বোধন করেন ছাত্রশিবিরের আমান উল্লাহ আমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম।

তিনি বলেন, যেভাবে আমাদেরকে জুলুম-নির্যাতনের আগ্রাসন চালিয়ে ধ্বংস করার চেষ্টা করা হয়েছে, আমাদের বিশ্বাসকে ধ্বংস করার চেষ্টা করা হয়েছে, আমাদের মূল্যবোধকে ধ্বংস করার চেষ্টা করা হয়েছে, আমাদের নীতি-নৈতিকতার চর্চার জায়গাগুলো বিগত দুঃশাসনে লঙ্ঘিত হয়েছে। আমরা যদি কুরআনের শিক্ষা থেকে দূরে চলে যাই তাহলে আমরা ক্ষতিগ্রস্ত হবো। রাসুলের (সা.) সেই হাদিস মনে রাখতে হবে, যদি তোমরা দুইটি জিনিসকে আঁকড়ে ধরো- একটি হলো আল্লাহর কিতাব ও রাসুলের হাদিস, তবে তোমরা কোনো দিন পথভোলা হবে না। অর্থাৎ এর মাধ্যমে হেদায়েত এবং নসিহার পথ প্রদর্শিত হবে। কাজেই আমাদেরকে পথ দেখায় কুরআন, আমার পথ প্রদর্শক কুরআন।আমাদের দায়িত্ব হলো- কুরআন অধ্যায়ন করা, কুরআন তিলাওয়াত করা। যাদের কুরআন তিলাওয়াতে সমস্যা আছে এই সমস্যা সমাধান করা।

তিনি আরও বলেন, আমরা দেখেছি ২০০৯ সালে চোখের সামনে পিলখানায় এদেশের সূর্য সন্তানদের নির্মমভাবে গুলি করে হত্যা করা হয়েছে, আমরা দেখেছি শাপলা চত্বরে নিরীহ ছাত্রদেরকে কিভাবে হত্যা করা হয়েছে। আমরা যদি দক্ষ এবং যোগ্য হয়ে জাতির আকাঙ্ক্ষা পূরণ করতে না পারি তাহলে এই পিলখানা হত্যা, শাপলা চত্বর হত্যা, ব্যাংক কেলেঙ্কারি থেকে শুরু করে শিক্ষা ব্যবস্থা ধ্বংস, কালচারাল ধ্বংস করে দেওয়া হবে এবং আমরা এর সমাধান খুঁজে পাব না। আজকের যারা কর্মীরা তারাই সেই ভূমিকা রাখবে, সেই আহ্বান রইল আপনাদের প্রতি।

প্রধান বক্তা ছিলেন, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর শাখা সেক্রেটারি ড. রেজাউল করিম।

বিশেষ অতিথি ছিলেন, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ইয়াসিন আরাফাত, ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ডা. সাদিক আব্দুল্লাহসহ অন্যান্য নেতারা।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031