IMG-LOGO

মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলহজ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গোপালগঞ্জে বাস-কার-ইজিবাইকে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২‘বিএনপি দেশটাকে শ্রীলংকা বানানোর চেষ্টা করছে’দুই দিনের সফরে উত্তর কোরিয়ায় যাচ্ছেন পুতিনখালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে যা বললেন মোশাররফকাল থেকে সরকারি অফিস চলবে সকাল ৯টা থেকে বিকাল ৫টা৩ বিভাগে ভারী বৃষ্টির সতর্কতানেতানিয়াহুর বাসস্থানের সামনে বিক্ষোভগোমস্তাপুরে ঈদুল আজহা উদযাপনপবায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তারঈদের পরদিনই পরিচ্ছন্ন শহর পাবেন রাজশাহীবাসী : লিটনরাজশাহীতে আরএমপি পুলিশের অভিযানে আটক ১৪রাত ১২টা থেকে ১টার মধ্যে কোরবানির বর্জ্য অপসারণ করা হবে : লিটনভারতে যাত্রীবাহী ট্রেনে মালগাড়ির ধাক্কায়বঙ্গভবনে রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের ঈদ শুভেচ্ছা বিনিময়নেপালকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ
Home >> রাজশাহী >> বাঘায় যুবকের বিরুদ্ধে ধর্ষণের মামলা, অতঃপর গ্রেপ্তার

পরকিয়ার সময় স্বামীর হাতে ধরা

বাঘায় যুবকের বিরুদ্ধে ধর্ষণের মামলা, অতঃপর গ্রেপ্তার

মামলা

ফাইল ফটো

ধূমকেতু প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় ধর্ষণের অভিযোগে গৃহবধুর দায়ের করা মামলায় শাওন হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১২ জুন) তাকে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে। আগের দিন মঙ্গলবার (১১ জুন) সন্ধার পর স্বামীর বাড়ির ছাদের উপর দৈহিক মিলনের সময় দু’জনকে হাতে নাতে ধরে ফেলে গৃহবধুর স্বামী আকাশ উদ্দীন।

জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়া আসার সুবাদে শাওন হোসেনের সাথে পরিচয় হয় গৃহবধুর। তার এক সন্তানও রয়েছে। ঘটনার পর গৃহবধুর স্বামী তাকে বাড়িতে রাখতে রাজি না হওয়ায় ওই যুবকের সাথে বিয়ে করে সংসার করবেন বলে দাবি করেন। ওই যুবক বিয়ে করতে রাজি না হলে আইনের আশ্রয় নিয়ে যুবক শাওনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন গৃহবধু।

শাওন হোসেন উপজেলার বাজুবাঘা ইউপি’র চন্ডিপুর (মিয়াপাড়া) গ্রামের আজগর আলীর ছেলে। ফার্মেসীতে চাকরির সুবাদে বাঘার সদর এলাকায় থাকে। গৃহবধুর স্বামীর বাড়ি উপজেলার পীরগাছা গ্রামে।

গৃহবধু জানান, আগে থেকেই শাওন হোসেনের সাথে তার পরিচয় ছিল। সেই সুবাদে মঙ্গলবার সন্ধ্যার পর মোবাইলে যোগাযোগ করে তার স্বামীর বাড়িতে আসে শাওন হোসেন। এসময় বয়োবৃদ্ধ শ্বশুর শাশুড়ি বাড়িতে থাকলেও তার স্বামী বাড়িতে ছিলেন না। এই সুযোগ কাজে লাগিয়ে তারা দু’জন স্বামীর বাড়ির ছাদে যায়। সেখানে মেলামেশা করে।

গৃহবধূর স্বামী জানান, রাত আনুমানিক সাড়ে ৮ টার পর স্থানীয় বাজার থেকে বাড়ি ফিরে স্ত্রীকে ঘরে পাননি। তার মাকে জিজ্ঞাসা করলে তিনিও বলতে পারেননি তার স্ত্রী কোথায়। গরমের কারণে ছাদে যেতে পারে এমন ধারণা নিয়ে ছাদে গিয়ে দু’জনের দৈহিক মেলামেশা করা অবস্থায় ধরে ফেলেন। পরে স্থানীয় লোকজন এসে জিজ্ঞাসা করলে তারা দু’জনই অবৈধ মেলামেশার কথা স্বীকার করেছে। এর আগেও একবার দৈহিক মেলামেশা করেছে বলে জানায়।

স্থানীয় বগা হোসেন জানান, আকাশ হোসেন পরকীয়ায় অবৈধ মেলা মেশার কথা স্বীকার করেছেন। তবে তাকে বিয়ে করে সংসার করতে রাজি হননি।

থানার অফিসার ইনর্চাজ (তদন্ত) সোহেব খাঁন জানান, মামলার এজাহারে গৃহবধু উল্লেখ করেছে. স্বামীর অনুপস্থিতে তার ঘরে প্রবেশ করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেছে। ধর্ষিতার শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। মামলার আসামী শাওন হোসেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news