IMG-LOGO

শনিবার, ২৪শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
‘রাষ্ট্র সংস্কারে নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ’‘পুলিশে অন্যায়-দুর্নীতির কোনো স্থান থাকবে না’হত্যা মামলায় সাকিবকে দল থেকে বহিষ্কার ও দেশে ফেরাতে আইনি নোটিশফুলবাড়ীতে প্রয়াত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিতনওগাঁয় হোমিওপ্যাথি কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবিতে মানববন্ধন‘বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৯ লাখ মানুষ, ১৮ জনের মৃত্যু’‘আরবায়িনে হোসেইনির কোটি মানুষের মিছিল ইতিহাসে নজিরবিহীন’শিবগঞ্জে নিখোঁজের তিনদিন পর কিশোরের মরদেহ উদ্ধাররহনপুর- সিঙ্গাবাদ রুট দিয়ে ৪ দিনে এলো ৫ ভারতীয় পন্যবাহী ট্রেনভারতীয় আগ্রাসনের প্রতিবাদে গোমস্তাপুরে ছাত্র জনতার বিক্ষোভ মিছিলগোমস্তাপুরে ফিলিং স্টেশন থেকে চাল ভর্তি ট্রাক উধাওক্ষমতার জন্য লড়াই করেনি, সিস্টেম রিফর্মেশনের জন্য করেছে : উপদেষ্টা আসিফ মাহমুদক্রিকেটকে বিদায় জানালেন ভারতের শিখর ধাওয়ানবাঘায় মন্দিরের প্রতিমা ভাংচুর মামলায় গ্রেপ্তার ১রাণীনগরে বিদ্যুৎস্পৃষ্টে ভ্যান চালকের মৃত্যু
Home >> রাজশাহী >> রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ধূমকেতু প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ৩১ বছরে পদার্পণ উপলক্ষে শনিবার (২৭ জুলাই) রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১০ টায় স্বাধীনতা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, এক মিনিট নীরবতা পালন শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী মহানগরের সভাপতি আব্দুল মোমিন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১৯৯৪ সালের এই দিনে দলের সহযোগী সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করে সংগঠনটি। প্রতিষ্ঠার পর থেকে স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগের পাশে থেকে বিভিন্ন আন্দোলন-সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সক্রিয় ভূমিকা রেখে আসছে। দেশে করোনা মহামারির সময় সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ায় সংগঠনটির নেতাকর্মীরা।

তিনি আরও বলেন, বৈষম্যাবিরোধী ছাত্র আন্দোলন হাইজ্যাক করে জামায়াত বিএনপি দেশে যে নৈরাজ্য সৃষ্টি করেছে জনগণের জানমালের রক্ষার্থে ও যে কোনো অরাজকতা রুখতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের নেতৃত্বে আমরা মাঠে ছিলাম, এখনো আছি ও আগামীতে থাকবো।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগরের সহ সভাপতি শাহীন আশরাফ শহীন, প্রভাত কুমার রায় মনা, শহীদুল ইসলাম বিপুল, নূর কুতুব আলাম সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান সুজন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামসুজ্জামান কোরাইসি স্বপন, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুলতানুর আরেফিন।

আরও উপস্থিত ছিলেন, মহিলা বিষয়ক সম্পাদিকা শামীমা আক্তার ইলা, সহ প্রচার সম্পাদক সুভাষ কুমার সরকার, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা নাসরিন খন্দকার সম্পা, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহীন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগরের অন্তর্গত সকল ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল স্তরের নেতৃবৃন্দ।

দোয়া পরিচালনা করেন, সহ দপ্তর সম্পাদক শরীফ আহমেদ।

চলমান পরিস্থিতি বিবেচনায় প্রতিষ্ঠাবার্ষিকীর সব কর্মসূচি স্থগিত করে সংগঠনের নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং আহত নেতাকর্মীদের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্ত ঘটে।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

সকল সংবাদ

August 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031