IMG-LOGO

শনিবার, ৭ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গণভবনকে জাদুঘরে রূপ দিতে আগামীকালের মধ্যে কমিটিপোরশায় ছাত্র শিবিরের প্রীতি সমাবেশ অনুষ্ঠিতএবার মেধাতালিকায় অভিনেত্রী সানি লিওনরাজশাহীর নয়া পুলিশ কমিশনার আবু সুফিয়ানদাঁত ভালো রাখতে ৭ উপায়চট্টগ্রামে শিপব্রেকিং ইয়ার্ডে বিস্ফোরণ, ১০ শ্রমিক দগ্ধনাটোর পৌরসভায় ডেঙ্গু প্রতিরোধে সপ্তাহ ব্যাপীপরিচ্ছন্নতা অভিযান শুরুমান্দার সড়কে প্রাণ গেল দাদা-নাতিরপুঠিয়া থানায় পুলিশের গাড়ি ভাংচুর মামলায় ৪ জন আটকআহতদের খোঁজখবর নিতে হাসপাতালে প্রধান উপদেষ্টাবাগমারায় র‍্যাব-পুলিশের যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধারচাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপির বিরুদ্ধে ৫০০ মৎস্যজীবীর অভিযোগবাঘা খাদ্য গুদামের কাজ দখলে নিলেন আগের কর্মীরাঘব বোয়ালদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা, অর্থ উপদেষ্টানাচোলে মোটরসাইকেল চোর আটক
Home >> রাজশাহী >> রাজশাহীর নয়া পুলিশ কমিশনার আবু সুফিয়ান

রাজশাহীর নয়া পুলিশ কমিশনার আবু সুফিয়ান

রাজশাহীর নয়া পুলিশ কমিশনার আবু সুফিয়ান

রাজশাহীর নয়া পুলিশ কমিশনার আবু সুফিয়ান

ধূমকেতু প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৩২ তম পুলিশ কমিশনার হিসেবে যোগদান করলেন মোহাম্মদ আবু সুফিয়ান।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৩২ তম কমিশনার হিসেবে দায়িত্বগ্রহণ করলেন উপ-পুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ আবু সুফিয়ান।

এদিন বেলা ১১ টায় পুলিশ লাইন্স ড্রিল সেডে আরএমপি’র বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, আরএমপিতে সদ্য যোগদানকৃত সম্মানিত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান।

কল্যাণ সভায় পুলিশ কনস্টবল হতে ঊর্ধ্বতন কর্মকর্তাগণ পুলিশ কমিশনারের নিকট কল্যাণমূলক বিভিন্ন প্রস্তাবনা উপস্থাপন করেন। পুলিশ কমিশনার প্রস্তাবনাগুলো শোনেন এবং তা পর্যালোচনা করে বাস্তবায়নে প্রয়োজনীয় উদ্যোগের কথা বলেন।

রাজশাহীর নয়া পুলিশ কমিশনারের বিশেষ কল্যান

সভায় তিনি পুলিশ সদস্যদের পেশাদারিত্ব, ন্যায়-নিষ্ঠা ও সততার সাথে জনবান্ধব পুলিশিং করার নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি পুলিশের করণীয় ও বর্জনীয় বিষয়সমূহ যথাযথভাবে প্রতিপালনের লক্ষ্যে বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) রশীদুল হাসান, পিপিএম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম ও আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ ও সিভিল স্টাফগণ।

উল্লেখ্য, নবযোগদানকৃত আরএমপি’র পুলিশ কমিশনার ফেনীর একটি সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তিনি ২০০৩ সালে ঢাকা কলেজ থেকে এমএ ও ২০১৬ সালে বাংলাদেশ ইনস্টিটিউট অব গভর্নেন্স অ্যান্ড ম্যানেজমেন্ট থেকে মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগে এমপিএ ডিগ্রি লাভ করেন। তিনি ১৯৯৮ সালে ১৭তম বিসিএস-এর মাধ্যমে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। আরএমপিতে যোগদানের পূর্বে তিনি ট্যুরিষ্ট পুলিশ ঢাকায় কর্মরত ছিলেন।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news