IMG-LOGO

মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
৪৪তম বিসিএস মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ‘মানবাধিকার বিষয়ে যুক্তরাষ্ট্র নিজের চেহারা আয়নায় দেখে না’‘অনিয়ম হলে চাকরিচ্যুত করে জেলে পাঠানো হবে’রাসিক কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ও ইউনিসেফ প্রতিনিধির সাক্ষাৎনাচতে গিয়ে পোশাক ছিঁড়ে ছিল নায়িকা রুক্মিণীরবিশ্বকাপ দলে দক্ষিণ আফ্রিকার নতুন দুই মুখ‘শ্রমিক সমাজের এখন বেঁচে থাকাই কষ্টকর’‘সরকার-রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে’বাগমারায় হত্যা চেষ্টা মামলার আসামীকে গ্রেপ্তার ও বিচার দাবীতে সংবাদ সম্মেলনপোরশায় ছাওড় ইউপির উম্মুক্ত বাজেট ঘোষণাপোরশায় বিদ্যুতের লোডশেডিং ও তাপদাহে জনজীবন বিপর্যস্থ্যগোমস্তাপুরে হার পাওয়ার প্রকল্পের ২য় পর্যায়ের প্রশিক্ষণপবায় ৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২রাজশাহীতে আরএমপি পুলিশের অভিযানে আটক ১৪গোমস্তাপুরে আইন শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা
Home >> খেলা >> জয় পেয়েছে রাইডার, কিংস ইলেভেন এবং রয়েল ও ফাইটার

জয় পেয়েছে রাইডার, কিংস ইলেভেন এবং রয়েল ও ফাইটার

ধূমকেতু প্রতিবেদক : পদ্মা ওয়ারির্য়াসের টিংকুর ৫০ বলে শতরানের শর্তেও উত্তোজনাপূর্ণ খেলায় জয় পেল বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের দল রাজশাহী রাইডার।

গ্রুপ বি অপর খেলায় রাজশাহী ইগলসকে পরাজিত করে কিংস ইলেভেন সিল্কসিটি। এ গ্রুপের খেলায় রাজশাহী রয়েলস ৯ উইকেটে পরাজিত করে রাজশাহী চ্যালেঞ্জারকে এবং অপর খেলায় ফাইটার রাজশাহী ৩৫ রানে পরাজিত করে ব্লেজিং বরেন্দ্রকে।

শুক্রবার মহিলা কমপ্লেক্স মাঠে হ্যাবি ওয়েট ম্যাচ দিয়ে ৬ষ্ঠ এমসিসি টি-২০ টুর্ণামেন্টের খেলা মাঠে গড়াই। শক্তিশালী এই দু দলের লড়াই এ জয় নিয়ে মাঠ ছাড়ে খালেদ মাসুদ পাইলটের দল রাজশাহী রাইডার। তারা ৩ বল হাতে রেখে পদ্মা ওয়ারির্য়াসকে ৬ উইকেটে হারিয়ে বড় বাধা অতিক্রম করে।

টস জিতে রাজশাহী রাইডারের অধিনায়ক পদ্মা ওয়ারির্য়াসকে ব্যাট করতে আমন্ত্রন জানায়। নিদ্ধারিত ২০ ওভারের উদ্বোধনী ব্যাটসম্যাট টিংকুর ৫০ বলে শতরান ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার রফিকুলের ২৫ রানের উপর ভর করে পদ্মা ওয়ারির্য়াস ৬ উইকেটে ২০৩ রান করে।

২০৪ রানের বড় স্কোর তাড়া করতে দলের অভিজ্ঞ ব্যাটসম্যান খালেদ মাসুদ পাইলট সুমনকে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করতে আসেন। সুমন ৪২ ও পাইলটের ২৮ রানের সুবাদে রাইডারের ভিত শক্ত অবস্থানে পৌছালে রাইডারের ব্রাইট ২৭ বলে ৬৯ রান করে দলকে জিতিয়ে ম্যাচ সেরে হন।

এই গ্রুপের অপর খেলায় রাজশাহী ইগলসকে ৪ উইকেটে পরাজিত করে কিংস ইলেভেন। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ইগলস ৯ ইউকেট হারিয়ে ১২১ রান করে। ১২২ রানে লক্ষে ব্যাট করতে এসে কিংস ১৫.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৫ রান করে জয় তুলে নেয়।

শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে এ গ্রæপের ১ম খেলায় রাজশাহী চ্যালেঞ্জারকে ৯ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করে রাজশাহী রয়েলস।

টস জিতে রয়েলস ব্যাট করতে পাঠালে ২০ ওভারে রাজশাহী চ্যালেঞ্জার রওনকের ৫৮ রানের উপর ভর করে ৭ উইকেটে ১৫১ রান সংগ্রহ করে।

১৫২ রানের লক্ষে ব্যাট করতে নেমে রয়েলস এর হিমেলের ৩৩ বলে ৬৭ রানে সুবাদে রয়েল ১৩.৩ ওভারের ১ উইকেট হারিয়ে ১৫১ রান তুলে নেয়।

এমাঠে অপর খেলায় ফাইটার রাজশাহী ৩৫ রানে পরাজিত করে বেøজিং বরেন্দ্রকে
টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে মিন্টুর ৩২ বলে ৫৮ রানের সুবাদে ফাইটার ২০ ওভারের ৮ উইকেট হারিয়ে ১৫৯ রান করেন।

১৬০ লক্ষে ব্যাট করতে নেমে বেøজিং বরেন্দ্রর ইনিংস ২০ ওভারে ৯ হারিয়ে ১২৪ রানে থেমে গেলে ফাইটার জয় নিয়ে মাঠ ছাড়ে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news