IMG-LOGO

সোমবার, ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
পোরশায় বিভিন্ন এতিমখানায় চেক বিতরণমেয়র লিটনের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের সাক্ষাৎমান্দায় পল্লী বিদ্যুৎ গ্রাহক কল্যাণ সমিতির কমিটি গঠনমানবপাচার মামলায় রিমান্ডে মিল্টন সমাদ্দারস্ত্রীকে নিয়ে ওমরাহ পালন করলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুলগোমস্তাপুরে সড়কে বেড়েছে মোটরসাইকেল ছিনতাইনন্দীগ্রামে তীব্র তাপদাহের পর স্বস্তির বৃষ্টিবিশ্রামে যাচ্ছেন শাহরুখ খান‘মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা নীতিগত সিদ্ধান্ত, আইনি বিষয় নয়’‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’‘ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর’কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের বিক্ষোভে পুলিশের গুলিনদীবন্দরে ২ নম্বর সতর্ক সংকেতপোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি৫ মে সারা দেশের সব স্কুল-কলেজ খোলা
Home >> শিক্ষা >> পত্নীতলায় নতুন বই পেয়ে আনন্দিত শিক্ষার্থীরা

পত্নীতলায় নতুন বই পেয়ে আনন্দিত শিক্ষার্থীরা

ধূমকেতু প্রতিবেদক, পত্নীতলা : করোনা ও ওমিক্রন পরিস্থিতির মধ্যেও যথাসময়ে শিক্ষার্থীর হাতে বিনামূল্যে নতুন বই তুলে দিল সরকার। স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থী ও অভিভাবকদের হাতে নতুন বই তুলে দিয়েছে স্কুল কর্তৃপক্ষ। বই সংগ্রহের জন্য শিক্ষার্থীদের পদচারণায় মুখর হয়েছে বিদ্যালয় প্রাঙ্গন গুলো।

সারা দেশের ন্যায় নওগাঁর পত্নীতলা উপজেলায় নজিপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয়, নজিপুর সরকারী প্রাথমিক, নাদৌড় শেখ রাসেল সঃ প্রাঃ, পুইয়া সঃ প্রাঃ, নজিপুর আলহেরা ইসলামী একাডেমি, বর্ণমালা একাডেমি সহ উপজেলার সকল বিদ্যালয়ে বছরের প্রথম দিন শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন বই বিতরণ করা হয়েছে। এসময় শিক্ষার্থীদের কলকাকলীতে মুখর হয়ে ওঠে বিদ্যালয় গুলো।

সরেজমিনে উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকার বর্ণমালা একাডেমির বই উৎসবে দেখা যায় শিক্ষর্থীরা নতুন বছরের প্রথম দিনে নতুন বই পেয়ে খুব উচ্ছ্বসিত, আনন্দিত, উদ্বেলিত, উৎফুল্ল।

বই নিতে আসা ক্ষুদে শিক্ষার্থী সুয়া মনি বলে আমি ক্লাস ওয়ানে পড়ি আমি নতুন বই পেয়েছি আমি খুব খুশি।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সাদেকুল ইসলাম, একাডেমির পরিচালক রক্তের ফেরিওয়ালা খ্যাত এ জেড মিজান শিক্ষক, শিক্ষকা, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ প্রমূখ।

এসময় একাডেমির পরিচালক এ জেড মিজান বছরের প্রথম দিনে বই উপহার দেওয়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী দিপু মনিসহ বিভাগীয়, জেলা ও উপজেলা শিক্ষা কর্মকর্তাগণ সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news