IMG-LOGO

বৃহস্পতিবার, ২০শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
‘চিকিৎসায় অবহেলা মেনে নেবো না’রাজশাহী জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাগমারার সেজানগোদাগাড়ীতে দুইটি হাসপাতালে রাসেল ভাইপারের চিকিৎসার দাবিতে স্বাস্থ্যমন্ত্রীর কাছে চিঠি‘রপ্তানি বাড়াতে আমদানির বিকল্প নেই’রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের কমিটি ঘোষণামিয়ানমার থেকে গুলি চালালে পাল্টা গুলি চালানো হবেভারতে কল্লাকুরিচি জেলায় বিষাক্ত মদপানে ৩৭ জনের মৃত্যু‘ভারতে সঙ্গে আমাদের সুন্দর কূটনৈতিক সম্পর্ক’মান্দায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনাগোমস্তাপুরে নদীতে ডুবে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যুমেয়রের সাথে সাক্ষাৎ করেন শহীদ কামারুজ্জামান ডিগ্রি কলেজের শিক্ষকবৃন্দগোমস্তাপুরে বার্ষিক রক্তদাতা মিলনমেলাপোরশার সড়কে ঝরলো আদিবাসী নারীর প্রাণকর্মমুখী শিক্ষা ও সঠিক কর্মপরিকল্পনা সমৃদ্ধ বাংলাদেশ গড়তে পারে : শহীদুজ্জামানরাসিক মেয়রের সাথে জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দের সাক্ষাৎ
Home >> নগর-গ্রাম >> আত্রাইয়ে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আত্রাইয়ে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ধূমকেতু প্রতিবেদক, আত্রাই : নওগাঁর আত্রাইয়ে ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে দেশের প্রথম সারির বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (৬ জুন) সকাল সাড়ে ৯ টায় এ উপলক্ষে উপজেলা পরিষদ ক্যাম্পাস থেকে এক র‌্যলি বের করা হয়।

পরে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক যায়যায়দিন পত্রিকার আত্রাই উপজেলা প্রতিনিধি ওমর ফারুকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার ইকতেখারুল ইসলাম।

তিনি বলেন, সংবাদপত্রের জগতে দৈনিক যায়যায়দিন একটি স্বানমধন্য পত্রিকা। এ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপজেলা পর্যায়ে হওয়াতে আমরা অভিভূত। সাংবাদিকরা যেমন সমাজের দর্পণ। তেমনি সংবাদপত্রও সমাজ বিপ্লবে এক বড় সহায়ক। বর্তমান সময়ে সংবাদপত্রের যে বিকাশ তাতে দেশের উন্নয়নে সংবাদপত্রের ভূমিকা অনেক বড়। দৈনিক যায়যায়দিন দেশের এ উন্নয়নে আরও বেশি ভূমিকা রাখবে বলে আমি আশাবাদি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) কাজি অনিক ইসলাম, আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আজিজুর রহমান পলাশ।

এসময় উপস্থিত ছিলেন, আত্রাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি উত্তাল মাহমুদ, সাধারণ সম্পাদক কাজি আব্দুর রহমান, দৈনিক করতোয়ার সাংবাদিক মুজাহিদ খান, দৈনিক ভোরের কাগজের সাংবাদিক আব্দুল মজিদ মল্লিক, দৈনিক নয়াদিন্তের সাংবাদিক প্রভাষক রুহুল আমিন, দৈনিক গণতদন্তের সাংবাদিক মিতু মুনি, সকলের বার্তার সাংবাদি মামুনুর রশিদ সুইট, সাংবাদিক ফরহাদ রকি, আব্দুল জব্বার, বাবু প্রমুখ।

পরে এক অড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে কেক কাটা হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news