IMG-LOGO

রবিবার, ২রা এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
চারঘাট পৌর এলাকায় ডাসবিন বিতরণ১০৫ কোটি টাকা ফেরত পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনাবরুশিয়াকে উড়িয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে বায়ার্নযুক্তরাষ্ট্রে টর্নেডোর তাণ্ডবে নিহতের সংখ্যা বেড়ে ২২লালমনিরহাটে বিএসএফের গুলিতে ১ বাংলাদেশি নিহতআশুলিয়ায় বাসে চাপা পড়ে নিহত ১, ২ বাসে আগুনরাজশাহীতে ধূমকেতু নিউজের দোয়া ও ইফতার মাহফিলএবার রাশিয়াকে হুশিয়ারি জেলেনস্কির‘প্রথম আলো-বিএনপি একে অপরের পরিপূরক’গোমস্তাপুরে অস্ত্রসহ যুবক গ্রেপ্তারডা. রাজীবের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার বিতরণনওগাঁ আইনজীবী সহকারী সমিতির কার্যকরী কমিটির নির্বাচনতানোর-গোদাগাড়ী আ.লীগে বইছে ঐক্যের হাওয়ামান্দায় নির্মাণাধীন সেতু থেকে পড়ে শ্রমিকের মৃত্যুবাঘায় রপ্তানিযোগ্য আম উৎপাদনের কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ
Home >> নগর-গ্রাম >> মহাদেবপুরে ২০০ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

মহাদেবপুরে ২০০ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

ধূমকেতু প্রতিবেদক, মহাদেবপুর : “মানবতার সেবাই আমরা, একটু উষ্ণতার জন্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর মহাদেবপুরে সর্ব মঙ্গলা উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৭ ব্যাচের উদ্যোগে দুইশত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারী) বেলা সাড়ে ১১ টায় মহাদেবপুর সর্ব মঙ্গলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন।

সর্ব মঙ্গলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক মোশারফ হোসেন, সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিল।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি রবিউল আলম বুলেট, সহকারি প্রধান শিক্ষক সেলিনা আক্তার, শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানের উদ্যোক্তা ৯৭ ব্যাচের শিহাব রায়হান, সোহেল রানা, সুমন সিং, শামীম, উৎপল, হাসমত, মাসুদ, সজীব, নয়ন, কাদের, সাজ্জাদ প্রমূখ।

উদ্যোক্তারা জানান, এবার ২০০ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে দাঁড়িয়েছে মহাদেবপুরে সর্ব মঙ্গলা উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৭ ব্যাচের ছাত্র-ছাত্রীরা।

আগামীতে এলাকার দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করা হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news