IMG-LOGO

বৃহস্পতিবার, ২৩শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
আজ ১৪ দলের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকআজ চিরনিদ্রায় শায়িত হবেন ইরানি প্রেসিডেন্ট রাইসি৫ কোটি টাকার চুক্তিতে এমপি আনার কলকাতায় খুনব্রাজিলে মোবাইল কেড়ে নেওয়ায় বাবা-মা-বোনকে হত্যাসিরিজ বাঁচানোর লক্ষ্যে আজ যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে বাংলাদেশবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫১ বছরবিএনপির ১৫ দিনের কর্মসূচি‘প্রেসিডেন্ট রাইসির মৃত্যু বিরাট ক্ষতি’নওগাঁর তিন উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা‘এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড দুই দেশের কোনো বিষয় নয়’মহাদেবপুরে নিখোঁজের তিনদিন পর ঝুলন্ত লাশ উদ্ধারএমপি আনারের মরদেহ কলকাতায় উদ্ধারপোরশায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে গণসংবর্ধনা‘এমপি আনার বাংলাদেশের কিছু অপরাধীর হাতে খুন হয়েছেন’রাজশাহীতে স্পার্ক গিয়ার শোরুমে ২য় শাখার উদ্বোধন
Home >> নগর-গ্রাম >> মহাদেবপুর সাবরেজিস্ট্রি অফিসে ঘুষ লেনদেনের ভিডিও ফাঁস

মহাদেবপুর সাবরেজিস্ট্রি অফিসে ঘুষ লেনদেনের ভিডিও ফাঁস

ধূমকেতু প্রতিবেদক, নওগাঁ : নওগাঁর মহাদেবপুর উপজেলা সাবরেজিস্ট্রি অফিসের এজলাশ কক্ষে অফিস সহকারী নাসির উদ্দিনের ঘুষ লেনদেনের একটি ভিডিও ফাঁস হয়েছে। এনিয়ে এলাকায় তোলপাড় চলছে। কর্তৃপক্ষ এর কোন সদুত্তর দিতে পারেননি।

সংবাদ মাধ্যমের হাতে আসা ১৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, মহাদেবপুর সাবরেজিস্ট্রি অফিসের এজলাশের সামনে চেয়ারে বসা একজন কর্মচারি সেখানে থাকা এক ব্যক্তিকে বলছেন, “দুই হাজার টাকা দেন। স্যার খাবে, দুই হাজার টাকা দেন’’। এরপর ওই ব্যক্তি চারটি পাঁচশত টাকার নোট গুনে ওই কর্মচারির হাতে দেন। তিনি টাকা হাতে নিয়ে নিজের টেবিলের ড্রয়ারে রাখেন এবং প্রশ্ন করেন কত নম্বর। ওই ব্যক্তি নম্বরটি বলেন। এরপর ওই কর্মচারি তার টেবিলে থাকা তালিকায় টিক চিহ্ন দেন।

বিষয়টি সোমবার দুপুরে জানতে চাইলে অফিস সহকারি নাসির উদ্দিন প্রথমে বিষয়টি অস্বীকার করেন এরপর ভিডিওটি দেখানো হলে পরে তিনি সেটি তার নিজের বলে স্বীকার করেন। তবে তিনি জানান, নকল নবিশদের ফিস বাবদ দলিল প্রতি নগদ ২৪০ টাকা গ্রহণ করা হয়। এটা ছাড়া অন্য কোন টাকা নেয় হয়না। কিন্তু ভিডিওতে কেন দুই হাজার টাকা নেয়া হলো তার কোন সদুত্তর দিতে পারেননি তিনি।

উপজেলা সাবরেজিষ্ট্রার মনিরুজ্জামান জানান, তার অজ্ঞাতে কোন কর্মচারি অপকর্ম করলে তার দায় সাবরেজিষ্ট্রারের নয়। তবে নকল নবিশদের ফিস ছাড়া অন্য কোন নগদ টাকা লেনদেন হয়ে থাকলে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, অভিযুক্ত নাসির উদ্দিন তিন যুগের বেশি সময় ধরে এই অফিসের সাথে যুক্ত। ১৯৮৪ সালে এখানে তিনি নকল নবিশ হিসেবে যোগ দেন। ২০১৬ সালে তিনি মোহরার পদে এবং এর পরপরই অফিস সহকারি হিসেবে পদোন্নতি পান। এই দীর্ঘ সময় একই অফিসে কর্মরত থাকায় এখানকার নানা অপকর্মের সাথে জড়িয়ে পড়েন। অনেক সময় তিনি নিজেই দলিল শুনানী করতেন। এছাড়া অফিসের খুব গুরুত্বপূর্ণ কাজ তার হাত দিয়েই করা হয়। এভাবে তিনি এই অফিসের হোতায় পরিণত হন। স্থানীয়রা অবিলম্বে তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news