IMG-LOGO

বুধবার, ৪ঠা অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ
১৯শে আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রবিউল আউয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> শিক্ষা >> ধামইরহাট জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা পলাশবাড়ি সপ্রাবি’র রেজিনা

ধামইরহাট জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা পলাশবাড়ি সপ্রাবি’র রেজিনা

ধূমকেতু প্রতিবেদক, ধামইরহাট : নওগাঁর ধামইরহাটে নওগাঁ জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন ৩৬নং পলাশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজিনা ইয়াসমিন। ২০০৭ সালে যোগদানের পর থেকে ৬৫ ভাগ ফলাফল থেকে শতভাগে ফলাফলও ধরে রেখেছেন এই বিদ্যালয় প্রধান শিক্ষক।

জানা গেছে, প্রতি বছরের ন্যায় চলতি বছরেও প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ প্রদানের লক্ষে ধামইরহাটে ১১৩টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্য হতে পলাশবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা শ্রেষ্ঠ হলে চলতি মাসের গত ১২ সেপ্টেম্বর ১১ উপজেলার শ্রেষ্ঠদের নিয়ে জেলা পর্যায়ে বিদ্যালয়ের ফলাফল ও শিক্ষার পরিবেশসহ সার্বিক যোগ্যতার মানদন্ডে পলাশবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজিয়া ইয়াসমিন জেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হন। এই খবর ছড়িয়ে পড়লে ধামইরহাট উপজেলার শিক্ষা পরিবার আনন্দিত হয়েছেন। ইতিপূর্বে ২০১৮ সালেও জেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছিলেন প্রধান শিক্ষক রেজিনা ইয়াসমিন।

২য় বার জেলা শ্রেষ্ঠত্বের অধিকারী গুনি এই শিক্ষিকা বলেন, আমার এই অর্জন আমি পুরো ধামইরহাট শিক্ষা পরিবারকে উৎস্বর্গ করছি, সকলের সহযোগিতায় ও পরামর্শের আগামীতেও ভাল কিছু করতে চাই।

ধামইরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আবু ইউসুফ বদিউজ্জামান বকুল জানান, প্রধান শিক্ষক রেজিনা ইয়াসমিন একজন অত্যন্ত দায়িত্বশীল ও শিশুবান্ধব শিক্ষক, শিক্ষার্থীদের নিজের সন্তানের চেয়েও তাকে বেশি সমীহ করতে দেখে অনেক অভিভাবক তার প্রশংসায় পঞ্চমুখ, আমরা প্রাথমিক শিক্ষা পরিবার এই ফলাফলে অত্যন্ত খুশি হয়েছি।

ধামইরহাট উপজেলা চেয়ারম্যান ও প্রাথমিক শিক্ষা কমিটির সভাপতি আজাহার আলী বলেন, ‘মান সম্মত শিক্ষা প্রদান অব্যাহত রেখে এই শ্রেষ্ঠত্ব ধরে রাখতে হবে, এবং আমি উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে আহ্বান জানাবো শিক্ষার্থীদের কল্যানে তারাও যেন তাদের সেরাটা উপহার দিতে পারে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news