IMG-LOGO

সোমবার, ১৪ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
আজকের খেলাআরও ২ দিনের রিমান্ডে সাবেক আইনমন্ত্রী আনিসুললক্ষ্মীপুরে বাসের সিলিন্ডার বিস্ফোরণ, ৩ জনের মৃত্যুগাজায় ইসরায়েলি হামলায় ৫২ জনের প্রাণহানীমহাদেবপুরে গ্রাম্য ডাক্তারের অপারেশনে রোগীর মৃত্যুলেবাননে জাতিসংঘের প্রধান ফটক গুঁড়িয়ে দিলো ইসরাইলশেখ হাসিনা তার পতন হবে কল্পনাও করেননি, কিন্তু ভারত জানতো : পিনাক রঞ্জনফিলিং স্টেশনে বাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩বাঘায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসবরাজশাহীতে শেষ হলো শারদীয় দুর্গোৎসবমোহনপুরে বিএনপি নেতা মিলনের রোগমুক্তি কামনায় দোয়াকরাচিতে ১৪৪ ধারা ভেঙে বিক্ষোভ-সংঘর্ষআন্দোলনকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার সুযোগ নেই : আসিফ মাহমুদ‘গণহত্যার বিচার আ. লীগের আইনেই করতে হবে’শাহরুখ-সালমানের দ্বন্দ্ব মিটিয়েছিলেন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকী
Home >> আইন-আদালত >> টপ নিউজ >> আরও ২ দিনের রিমান্ডে সাবেক আইনমন্ত্রী আনিসুল

আরও ২ দিনের রিমান্ডে সাবেক আইনমন্ত্রী আনিসুল

আনিসুল হক

আনিসুল হক। ফাইল ফটো

ধূমকেতু নিউজ ডেস্ক : রাজধানীর বাড্ডা থানার হত্যা মামলায় সাবেক আইনমন্ত্রী আনিসুল হকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৪ অক্টোবর) সকালে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুরুল হুদা চৌধুরীর আদালত এ আদেশ দেন।

আদালতকে পুলিশ জানায়, গত ৫ আগস্ট বাড্ডা থানা এলাকায় ছাত্র-জনতার মিছিলে গুলি চালায় পুলিশ। এ সময় স্বেচ্ছাসেবক দলনেতা আলামিন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই ঘটনার সঙ্গে সাবেক আইনমন্ত্রী আনিসুল হক সরাসরি জড়িত। তার নির্দেশ এবং নির্দেশনায় হত্যাকাণ্ড হয়েছে। হত্যার রহস্য উদঘাটন ও বাকি আসামিদের তথ্য সংগ্রহে আসামির রিমান্ড প্রয়োজন।

আনিসুলের বিরুদ্ধে কোনো সুনির্দিষ্ট তথ্য নেই জানিয়ে আসামিপক্ষের আইনজীবী বলেন, এর আগেও কয়েকবার তাকে রিমান্ডে নেওয়া হয়েছে। বারবার রিমান্ডে নিয়ে তাকে হয়রানি করা হচ্ছে। পরে উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে মিরপুর, ধানমন্ডি, মতিঝিল, মোহাম্মদপুর, আদাবর, বাড্ডা, বনানী থানার প্রায় অর্ধশতাধিক হত্যা মামলায় সালমান এফ রহমান, আনিসুল হক, হাসানুল হক ইনু, রাশেদ খান মেনন, চৌধুরী আবদুল্লাহ আল মামুন, মেজর জেনারেল জিয়াউল আহসান, জুনায়েদ আহমেদ পলক, দীপু মনি, ফারজানা রূপা, দিলিপ কুমার আগর ওয়ালা, সাবেক সংসদ সদস্য সাদেক খান, শাজাহান খান, ডিবির অতিরিক্ত যুগ্ম কমিশনার মশিউর রহমানকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

পুলিশি পাহারায় সকালে আসামিদের আদালতে হাজির করা হয়। পরে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুরুল হুদা চৌধুরীর আদালতে হাজির করে গ্রেপ্তার দেখানোর আবেদন করে পুলিশ।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news