IMG-LOGO

বৃহস্পতিবার, ১০ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
দৌলতপুরে বজ্রপাতে ৪ জনের প্রাণহানীনাচোলে সাড়ে ৪কোটি টাকা নিয়ে লাপাত্তা ইসলামী এজেন্ট ব্যাংক, গ্রাহকদের মানববন্ধনচারঘাটে ৪টি পরিষদের চেয়ারম্যানলাপত্তা, সেবা বঞ্চিত জনসাধারনগোদাগাড়ীতে ট্রাক ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে একজন নিহতঅসাম্প্রদায়িক চেতনার এদেশে নির্বিঘনে হবে দুর্গাপূজারুহিয়ায় পুকুরে ডুবে যুবকের মৃত্যুপোরশায় বিনামূল্যে পিপিআর টিকা প্রদান কর্মসূচি চলছেপাল্টে গেছে বাঘা সাব রেজিষ্ট্রি অফিসের দৃশ্যপট,বন্ধ সমিতির নামে টাকা নেওয়াজাতীয় তামাকমুক্ত দিবস উপলক্ষে নগরীতে লফস এর মানবন্ধন ও ক্যাম্পেইন‘স্বস্তি পাবেন, অধৈর্য হবেন না’শেখ হাসিনা, শমী কায়সার, মমতাজ ও তারানা হালিমের বিরুদ্ধে বিএনপি কর্মী হত্যাচেষ্টা মামলাহাইকোর্টে নতুন ২৩ বিচারপতি নিয়োগআজ শারদীয় দুর্গোৎসব শুরু‘জাহাজে কম খরচে হাজিদের হজে পাঠানোর প্রক্রিয়া চলছে’আজ বাংলাদেশ-ভারত দ্বিতীয় টি-টোয়েন্টি
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> নাচোলে সাড়ে ৪কোটি টাকা নিয়ে লাপাত্তা ইসলামী এজেন্ট ব্যাংক, গ্রাহকদের মানববন্ধন

নাচোলে সাড়ে ৪কোটি টাকা নিয়ে লাপাত্তা ইসলামী এজেন্ট ব্যাংক, গ্রাহকদের মানববন্ধন

ধূমকেতু প্রতিবেদক,নাচোল : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে গ্রাহকের প্রায় সাড়ে ৪কোটি টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা হয়েছেন ইসলামী ব্যাংক নাচোল এজেন্ট আউটলেট শাখার এসারুল হক, ক্যাশিয়ার আনিসুর রহমান ও মার্কেটিং অফিসার আবু রায়হান। এ লক্ষ্যে বুধবার ৯ অক্টোবর সকাল সাড়ে ১০ টায় নাচোল বাসস্ট্যান্ড এলাকায় ভুক্তভোগীরা মানববন্ধন করেছেন। জুলাই মাসে বেশ কয়েকজন গ্রাহকরা ইসলামী ব্যাংকের নাচোল বাজার এজেন্ট আউটলেট শাখায় এসে জানতে পারেন গ্রাহকের অ্যাকাউন্টে টাকা জমা না করে এজেন্ট এসারুল কৌশলে টাকা হাতিয়ে নিয়েছেন।

এলাকাবাসী ও ভুক্তভোগী গ্রাহকরা জানান, প্রায় ৫ বছর ধরে নাচোল বাজার বাসস্ট্যান্ড এলাকায় ইসলামী ব্যাংকের আউটলেট নিয়ে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে আসছিলেন তিনি। জুলাই মাসের শেষ সপ্তাহে কয়েকজন গ্রাহক টাকা উত্তোলন করতে গিয়ে দেখেন তাদের হিসাব টাকা জমা হয়নি।এ খবর ছড়িয়ে পড়লে ওই ব্যাংকের কার্যালয়ে এসে গার্ড ছাড়া অন্য কাউকে দেখতে পাননি সাধারণ গ্রাহকরা। এসময় নিজেদের জমাকৃত টাকা নিজ নামের অ্যাকাউন্টে জমা না হওয়ায় অনেকে কান্নায় ভেঙে পড়েন।

একাধিক গ্রাহক জানান, সারাদেশে ইসলামী ব্যাংকের সুনাম থাকায় নিজ এলাকায় এজেন্ট ব্যাংকিং আউটলেটে এফডিয়ার, চলতি হিসাব করেছিলেন তারা। গ্রাহকদের জমা টাকার রশিদের পরিবর্তে এজেন্ট তার একটি হিসাবের ব্যাংক লুজ রশিদের মাধ্যমে জমা দিতেন গ্রাহকদের টাকা।

ব্যাংকটির গ্রাহক শামসুন নাহার জানান, তার চলতি হিসাব নম্বরে ১১লাখ ২৫ হাজার ৯০১ জমা রাখেন, শামসুদ্দিন ফিস্ট ডিপোজিটে ২০ লাখ ৭৫ হাজার টাকা লুজ রশিদের মাধ্যমে জমা রাখেন, আব্দুল মান্নান ১১লাখ ৫০ হাজার টাকা জমা রাখেন চলতি হিসাব নম্বরে।

এ বিষয়ে আউটলেটের এজেন্ট অভিযুক্ত এসারুল হকের মোবাইল নম্বর বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
ইসলামী ব্যাংকের রহনপুর শাখার ব্যবস্থাপক মনিরুজ্জামান বলেন, ইসলামী ব্যাংকে পিএলসি নাচোল বাজার এজেন্ট আউটলেট এসারুল হক,ক্যাশিয়ার আনিসুর রহমান ও মার্কেটিং অফিসার আবু রায়হান গ্রাহকদের টাকা নিজ নামীয় অ্যাকাউন্টে জমা না হওয়ার অভিযোগের ভিত্তিতে সরজমিন তদন্ত করে ৮৫ জন গ্রাহকের প্রায় ১কোটি ৮১লাখ ৪৩ হাজার ৪০০ টাকার একটি তালিকা তৈরি করা হয়েছে। এ বিষয়ে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করার ফলে উক্ত শাখার এজেন্ট,ক্যাসিয়ার ও মার্কেটিং অফিসার এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ দায়রা জজ আদালতের মামলা নং ০২/২৪ তারিখ ৩১/০৭/২০২৪।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :
ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031