IMG-LOGO

বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
খাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়‘যে কোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করতে হবে’‘যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি’রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়‘যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত’ভারতের মানবাধিকার নিয়ে মার্কিন প্রতিবেদনে যা বলল কমিশনমান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগরাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগে সংবাদ সম্মেলনগোমস্তাপুরে প্রচার-প্রচারনায় প্রার্থীরা
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> কাদের মির্জার কার্যালয়ে আ’লীগ পদপ্রত্যাশীদের ভিড়!

কাদের মির্জার কার্যালয়ে আ’লীগ পদপ্রত্যাশীদের ভিড়!

ধূমকেতু নিউজ ডেস্ক : নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি পরিবর্তনের আভাস পেয়ে পদপ্রত্যাশীরা বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সঙ্গে দেখা করার ‘হিড়িক’ পড়েছে।

জানা গেছে, বুধবার সকালে দেখা করেছেন নোয়াখালী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ খান সোহেল এবং রাতে সপরিবারে দেখা করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন।

এ দুইজন জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পদপ্রত্যাশী এবং স্থানীয় পর্যায়ে আলোচনায়ও আছেন। বর্তমানে এ পদে আছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

এছাড়াও জেলা কমিটিতে পদপ্রত্যাশীরা কাদের মির্জার অফিস ও বাসায় দেখা করে দেন-দরবার করছেন বলে আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়।

অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নোয়াখালীর অপরাজনীতি সম্পর্কে ওয়াকিবহাল আছেন। তিনি যেটা ভালো মনে করবেন আমরা সেটাই মেনে নেব। কাদের মির্জা অপরাজনীতি বিরুদ্ধে সোচ্চার, তাই উনার সঙ্গে মাঝে মাঝে দেখা করি।

নোয়াখালী পৌরসভার মেয়র শহীদুল্লাহ খান সোহেল বলেন, আমরা দীর্ঘদিন নোয়াখালীর অপরাজনীতির বিরুদ্ধে সংগ্রাম করে আসছি। কাদের মির্জা ভাই ওই অপরাজনীতির বিরুদ্ধে অবস্থান নেওয়ায় উনাকে সমর্থন জানিয়েছি। তাই ঢাকা আসার পথে বুধবার সকালে তার সঙ্গে বসুরহাটে সাক্ষাত করেছি।

এদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নিজ জেলা নোয়াখালীতে দীর্ঘদিন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি নাই। ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বর্তমান কমিটি পরিবর্তনের দাবি করে আসছেন।

এর আগে, ২০১৯ সালের ২০ নভেম্বর নোয়াখালী স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আগের কমিটির সভাপতি এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিমকে সভাপতি ও সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে পুনর্বহাল করেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news