IMG-LOGO

রবিবার, ১লা সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
চারঘাটে ৬৫৫ পিচ ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তারপাবনায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তাররাজশাহীতে আগস্ট মাসে ১০ নারী ও শিশু নির্যাতিততানোরে বিয়ের দাবিতে অনশনকারীকে দড়ি দিয়ে বেঁধে নির্যাতনপ্রধানমন্ত্রীর মেয়াদ সর্বোচ্চ ২ বার করার আহ্বান১৩ দিনেও খোঁজ মেলেনি গোমস্তাপুরে অপহৃত সোহেলেরবাঘায় সাংবাদিকের সাথে কেন্দ্রীয় ছাত্রদল নেতার মতবিনিময়মোহনপুরে এলজিইডির নারীদের মাঝে সঞ্চয়ের অর্থ ও সাটিফিকেট বিতরণগোমস্তাপুরে সড়কে ডাকাতির সময় আটক ১পত্নীতলায় শিক্ষার্থী সমাবেশরাজশাহীতে ম্যাজিস্ট্রেট পরিবারকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলনগোমস্তাপুরে ২০ হাজার টাকায় স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টার ঘটনা ধামাচাপাপ্রধান উপদেষ্টার কাছে ৭ ইসলামি দলের যেসব দাবি২৩৪ মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি দিলো প্রাইম ব্যাংক ফাউন্ডেশনফুলবাড়ী ফুটবল সংস্কারে নতুন কমিটি গঠন
Home >> নগর-গ্রাম >> বদলগাছীতে নৌকার মনোনয়ন প্রত্যাশী সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তীর মতবিনিময়

বদলগাছীতে নৌকার মনোনয়ন প্রত্যাশী সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তীর মতবিনিময়

ধূমকেতু প্রতিবেদক, বদলগাছী : নওগাঁর বদলগাছীতে বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে বিভিন্ন ক্ষেত্রে অর্জন, উন্নয়ন মূলক কর্মকান্ড ও তার সাফল্য তুলে ধরে উন্নয়নের অগ্রযাত্রা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য উপজেলার ৮টি ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সাধারণ জনগণকে নিয়ে এক সুধী সমাবেশ ও মতবিনিময় করেছেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ৪৮, নওগাঁ-৩ আসনের নৌকার মনোয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগ নওগাঁ জেলা শাখার কার্যনির্বাহী সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী ।

বদলগাছী জেলা পরিষদ ডাকবাংলো হল রুমে বাংলাদেশ কৃষকলীগের বদলগাছী সদর ইউনিয়ন শাখার যৃগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমানের সভাপতিত্বে এই সভাটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠনে বিশেষ অতিথি ছিলেন, বদলগাছী উপজেলা চেয়ারম্যান শামসুল আলম খাঁন, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি শহিদুল ইসলাম, বদলগাছী উপজেলা আওয়ামী লীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম তৌফিক মান্নান (পলাশ), মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগ এর শিক্ষা ও মানব সম্পাদক অধক্ষ্য ময়নুল ইসলাম, বদলগাছী আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুল ইমলাম, সদস্য লেবু কর্মকার, বালুভরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসানুল্লাহ (মুক্তি), মহাদেরপুর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহাবুব আলম (ধলু), চেরাগপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শফিকুল ইমলাম, বদলগাছী মথুরাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান পরিমল, সদস্য আনিছুর রহমান।

আরও উপস্থিত ছিলেন, বদলগাছী উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বদলগাছী সদর ইউনিয়ন আওয়ামী লীগ এর কাউন্সিলর রেজওয়ানুল করিম (সুজন) দপ্তর সম্পাদক আখতার হামিদ (সোহাগ), দেলোয়ার, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ইকবাল আজম, ছাত্রলীগ নেতা সুমন হোসেন, আধাইপুর ছাত্রলীগের সভাপতি নয়ন হোসেন সহ শেখ রাসেল পরিষদ যুগ্ম আহ্বায়ক গনেশ চৌধুরী, সরন, কুয়েলসহ আরও শত শত নেতাকর্মীবৃন্দ।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news