IMG-LOGO

মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলহজ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গোপালগঞ্জে বাস-কার-ইজিবাইকে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২‘বিএনপি দেশটাকে শ্রীলংকা বানানোর চেষ্টা করছে’দুই দিনের সফরে উত্তর কোরিয়ায় যাচ্ছেন পুতিনখালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে যা বললেন মোশাররফকাল থেকে সরকারি অফিস চলবে সকাল ৯টা থেকে বিকাল ৫টা৩ বিভাগে ভারী বৃষ্টির সতর্কতানেতানিয়াহুর বাসস্থানের সামনে বিক্ষোভগোমস্তাপুরে ঈদুল আজহা উদযাপনপবায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তারঈদের পরদিনই পরিচ্ছন্ন শহর পাবেন রাজশাহীবাসী : লিটনরাজশাহীতে আরএমপি পুলিশের অভিযানে আটক ১৪রাত ১২টা থেকে ১টার মধ্যে কোরবানির বর্জ্য অপসারণ করা হবে : লিটনভারতে যাত্রীবাহী ট্রেনে মালগাড়ির ধাক্কায়বঙ্গভবনে রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের ঈদ শুভেচ্ছা বিনিময়নেপালকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ
Home >> নগর-গ্রাম >> পত্নীতলায় ইউএনও’র বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

পত্নীতলায় ইউএনও’র বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ধূমকেতু প্রতিবেদক, পত্নীতলা : নওগাঁর পত্নীতলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পপি খাতুন এর বদলি আদেশ প্রত্যাহার করে পুনরায় বহাল রাখার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ জুন) বিকালে উপজেলা পরিষদের মূল গেইটের সামনে উপজেলার সর্বস্তরের মানুষের ব্যানারে শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ী, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এই মানববন্ধন অংশগ্রহ করেন।

ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তারা জানান, ইউএনও পপি খাতুন এই উপজেলায় যোগদানের পর থেকে খুব অল্প সময়ে উপজেলার চিত্র পাল্টাতে শুরু করেছে।

তিনি সকলের কথা শোনেন। রিকশা চালক অটোচালক দিনমজুর সকলেই তার সাথে দেখা করতে পারেন কথা বলতে পারেন। তারা আরও বলেন মাত্র ৩ মাস হলো তার যোগদান তার বিরুদ্ধে কোন অভিযোগ শোনা যায় নি তাহলে কেন বদলী হচ্ছে।

খুব অল্প সময়ে মানবিক কার্যাবলী, কর্মদক্ষতা সম্পন্ন জনবান্ধব এই কর্মকর্তা উপজেলার সর্ব সাধারণের ভালবাসা ও আস্থা অর্জন করেন। ইউএনও পপি খাতুন, মাদক নিয়ন্ত্রণ, বাল্য বিবাহ প্রতিরোধ, কিশোর অপরাধ দমনসহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে সোচ্ছার থেকে নিয়মিত ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে আসছেন।

হঠাৎ করেই তার বদলির আদেশে ফুঁসে ওঠে উপজেলা বাসী। পত্নীতলা উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে জাতির সামনে তুলে ধরতে এবং উপজেলাবাসীর জীবন মান-উন্নয়নে ইউএনও পপি খাতুনএর বদলি আদেশ প্রত্যাহার করে এ উপজেলায় পুনরায় বহাল রাখার দাবি জানানো হয় এই মানববন্ধনে।

উল্লেখ্য, চলতি বছরের ২৯ ফ্রেব্রুয়ারী পত্নীতলায় যোগদান করেন আবার গত ৬ জুন ২৪ তারিখে সরকারি এক আদেশে তাকে জয়পুরহাটের কালাই উপজেলায় বদলি আদেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে ইউএনও পপি খাতুন বলেন, সরকারি চাকুরী আসলে আমাদের বদলি প্রক্রিয়াটি রেগুলার প্রক্রিয়া। আমার মনে হয় আমার সিনিয়র স্যারেরা প্রশাসনিক কারণে সুচিন্তা করেই এটা করতে পারেন। একই সাথে জনগণ যে দাবিটি আমাকে রাখার জন্য বা বদলি বাতিল এর জন্য জনসমর্থন বা মানববন্ধন করেছেন সেটা মানুষের ভালোবাসার বহিঃপ্রকাশ, তবে আমার সিনিয়র স্যারদের প্রতি আমার শ্রদ্ধা থাকবে। বাকিটা তাদের বিবেচনা, আমার মনে হয় আমি যেখানেই যাবো আমার মেন্ডেট যেটা সেটা নিয়েই কাজ করবো।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news