IMG-LOGO

শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজনির্দিষ্ট মসজিদে ইতেকাফের মানত করলে তা পূরণ করা কি জরুরিপূজা এবার জায়েদ খানের নায়িকা হচ্ছেন‘রাফায় প্রবেশের প্রস্তুতি নিচ্ছে সেনাবাহিনী’গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যুরায়গঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটামশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারে রাসিকের ওয়ার্ড পর্যায়ে বিশেষ অভিযান
Home >> নগর-গ্রাম >> সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে ঈশ্বরদীতে মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে ঈশ্বরদীতে মানববন্ধন

ধূমকেতু প্রতিবেদক, ঈশ্বরদী : দৈনিক প্রথম আলো’র জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে নির্যাতন ও হেনস্তার প্রতিবাদ এবং তাঁর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবিতে ঈশ্বরদীতে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ঈশ্বরদীতে কর্মরত সর্বস্তরের সাংবাদিকদের ব্যানারে বৃহস্পতিবার সকালে ঈশ্বরদী রেলওয়ে গেট চত্বরে বিশাল মান্ববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ঈশ্বরদীর সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মতিউর রহমান, দৈনিক সংবাদের ঈশ্বরদী প্রতিনিধি বীরমুক্তিযোদ্ধা আ ত ম শহিদুজ্জামান নাসিম, সাপ্তাহিক চেতনায় ঈশ্বরদীর সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, চ্যানেল আই ও দৈনিক যুগান্তরের পাবনা প্রতিনিধি আখতারুজ্জামান আখতার, দৈনিক অবজারভারের ঈশ্বরদী প্রতিনিধি খন্দকার মাহাবুবুল হক দুদু, দৈনিক করতোয়ার ঈশ্বরদী প্রতিনিধি এস এম ফজলুর রহমান, দৈনিক যায়যায়দিনের ঈশ্বরদী প্রতিনিধি অধ্যাপক হাসানুজ্জামান, দৈনিক সমকালের ঈশ্বরদী প্রতিনিধি সেলিম সরদার, দৈনিক দেশ রূপান্তরের ঈশ্বরদী প্রতিনিধি মহিদুল ইসলাম, দৈনিক কালের কন্ঠের ঈশ্বরদী প্রতিনিধি শেখ মেহেদী হাসান, বাংলাদেশ পোষ্টের কুটনৈতিক প্রতিবেদক আরিফুল ইসলাম আরিফ, ঈশ্বরদী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, দৈনিক বীর বাংলার সম্পাদক ওহিদুজ্জামান টিপু, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি আলহাজ্ব আসাদুর রহমান বীরু, সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীর সম্পাদক দেব দুলাল রায়, সাপ্তাহিক হ্যালো ঈশ্বরদীর সম্পাদক আলহাজ্ব সুমার খাঁন, অনলাইন প্রেসক্লাবের সভাপতি রিফাজ বিশ্বাস লালন, সংস্কৃতি কর্মী অরনী বাবু, প্রকৌশলী ওহিদুর রহমান ঝন্টু, সমকাল সহৃদ সমাবেশের সভাপতি আর কে বাবু, মানাব সভাপতি মাসুম পারভেজ কল্লোল প্রমূখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি রেলগেট চত্বর থেকে শুরু হয়ে থানার সামনে হয়ে আবার রেলগেট চত্বরে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠিত কর্মসূচীতে অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়। এ ছাড়া রোজিনা ইসলামকে হেনস্তা করার ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান ও পেশাগত দায়িত্বপালনে সব সাংবাদিকের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি দাবি জানানো হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news