IMG-LOGO

বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগরাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগে সংবাদ সম্মেলনগোমস্তাপুরে প্রচার-প্রচারনায় প্রার্থীরারাজশাহীতে ‘গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের উদ্বোধনআপিল বিভাগে তিন বিচারপতি নিয়োগমধুখালীতে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন‘মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা’মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েলের জন্য সহায়তা বিল পাসথাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘আইপিএলের মতো রান হবে না বিশ্বকাপে’মোহনপুরে উপজেলা চেয়ারম্যান পদের প্রার্থীতা ঘোষণা বকুলেরগোমস্তাপুরে ব্যস্ত সময় পার করলেন রাজশাহী বিভাগীয় কমিশনারজেলা লিগ্যাল এইড অফিসের পক্ষ থেকে মেয়রকে সম্মাননা স্মারক প্রদানমান্দায় বিদ্যুতের আগুনে ভূষ্মিভূত ৮ বসতবাড়িগোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রতীক বরাদ্দ
Home >> নগর-গ্রাম >> চাঁপাইনবাবগঞ্জে নির্মাণ শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে নির্মাণ শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ধূমকেতু প্রতিবেদক, (বিশেষ) চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া নির্মাণ শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসনের সহায়তায় বাংলাদেশ নির্মাণ শ্রমিক ইউনিয়ন, জেলা শাখার ২৮০ জন সদস্যের প্রত্যেককে ১০ কেজি করে চাল দেয়া হয়। বুধবার বেলা ১১টায় জেলা শহরের নিমতলা ঈদগাহ মাঠে এ খাদ্য বিতরণ করা হয় ।

খাদ্য বিতরণ করেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মৌদুদ আলম খাঁন, ইনসাফের জেলা সভাপতি আব্দুল কাইউম, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, উপদেষ্টা আবু হেনা বাবলু প্রমুখ।

এদিকে, চাঁপাইনবাবগঞ্জে ১৯৮৬ এসএসসি ব্যাচ গ্রুপের রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে করোনার প্রকোপে কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বেলা সাড়ে ১১টায় জেলা শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ খাদ্য বিতরণ করা হয়। এসময় ১’শ কর্মহীন শ্রমিকের প্রত্যেককে ৫ কেজি করে চাল সহায়তা দেয়া হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন, ১৯৮৬ এসএসসি ব্যাচ গ্রুপের রাজশাহী জেলা প্রতিনিধি জামিলুর রেজা চৌধুরী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি গোলাম ফারুক মিথুন, মেহেদুল ইসলাম, জাভেদ আখতার, সামিউল হক লিটন, মফিজ উদ্দীন, আইনুল হক, মনিরুল ইসলাম প্রমুখ।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news