IMG-LOGO

শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়‘যে কোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করতে হবে’‘যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি’রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়‘যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত’ভারতের মানবাধিকার নিয়ে মার্কিন প্রতিবেদনে যা বলল কমিশনমান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ
Home >> রাজনীতি >> মোহনপুর ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে আ.লীগ নেতা জনি

মোহনপুর ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে আ.লীগ নেতা জনি

ধূমকেতু প্রতিবেদক, তানোর : রাজশাহী গোদাগাড়ী উপজেলার ২ নং মোহনপুর ইউপির আসন্ন নির্বাচনে চেয়ারম্যান হিসাবে নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারণায় এগিয়ে আছেন গোদাগাড়ী উপজেলা আ”লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দলীয় মনোনয়ন প্রত্যাশী জয়নাল আবেদিন জনি।

করোনা ভাইরাসের শুরু থেকে এ পর্যন্ত চলমান রেখেছেন মোহনপুর ইউপির বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে গনসংযোগ। সাংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নির্দেশনায় করোনা মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক বিতরণ এবং বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করছেন ও তরুণদের মনোযোগ খেলাধুলায় ফিরিয়ে আনতে খেলাধুলার সামগ্রী তুলে দিচ্ছেন তরুণদের হাতে জয়নাল আবেদিন জনি।

উল্লেখ্য যে,মহামারী করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে মোহনপুর ইউপিবাসী যখন ঘর বন্দি ছিলেন ঠিক সে সময় থেকে এ পর্যন্ত নিম্নআয়ের মানুষের মধ্যে খাদ্যসামগ্রী চাল,ডাল,আলু,তৈল সহ নগদ অর্থ বিতরণ করা চলমান রেখেছেন। সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারটির প্রতি গুরুত্ব দিয়ে স্থানীয়ভাবে তিনি রীতিমতো একটি উদাহরণও সৃষ্টি করেছেন যা এর আগে মোহনপুর ইউপিতে কাউকে দেখা যায়নি।

এছাড়াও মোহনপুর ইউপির বিভিন্ন ওয়ার্ডের রাস্তা ঘাট সংস্কার, স্কুল মসজিদের আংশিক কাজ সম্পূর্ণ করাসহ অসহায় দরিদ্র মানুষের মাঝে করোনার দুঃসময়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন। যার ফলে দিন যতই যাচ্ছে ততই যেনো দলমত নীর্বিশেষে মোহনপুর ইউপিবাসীর কাছে ভালোবাসায় সিক্ত হয়ে জয়নাল আবেদিন জনির জনপ্রিয়তা সাগরে পরিনত হচ্ছে। মোহনপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে সরেজমিনে ঘুরে দেখা গেছে, জয়নাল আবেদিনের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে মোহনপুর ইউপিতে।

শুধু জনসেবায় নয় মোহনপুর ইউপি আওয়ামীলীগ সংগঠন কে চাঙ্গা করতে গোদাগাড়ী উপজেলা ও মোহনপুর ইউপিতে দলীয় মিটিং মিছিলে হাজারো জনতা নিয়ে উপস্থিত হন জয়নাল আবেদিন জনি।

মোহনপুর ইউপি আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীর অভিমতে আগামী মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়নাল আবেদিন জনি একজন তরুণ ও যোগ্য নেতা হিসাবে নিজেকে প্রমাণ দিচ্ছেন।

আওয়ামী লীগ দলের হাই কমান্ডারের কাছে গোদাগাড়ী উপজেলার ২নং মোহনপুর ইউপি আওয়ামী লীগের তৃণমূল নেতা কর্মী দাবি জানিয়েছেন আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন তথা নৌকা মার্কা যেন জয়নাল আবেদিন জনিকে দেওয়া হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news