IMG-LOGO

মঙ্গলবার, ৩রা সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় আহত কুয়েট শিক্ষার্থীসাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানবড়পুকুরিয়া খনিসহ সরকারকে বিব্রত করতে ডিজিএম মোশারফ আটছেন নানামূখি ফন্দিমান্দায় পদত্যাগ করা ইউপি চেয়ারম্যানেরঅনিয়ম-দুর্নীতির তদন্ত দাবিপাকিস্তানকে ৬ উইকেটে হারিয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ‘অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর অপারেশন শুরু বুধবার রাত থেকে’পুঠিয়ার উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল সামাদ মোল্লা গ্রেফতারপদত্যাগ করলেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যপাবনায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তারজিম্মিদের মৃত্যু ঠেকাতে না পারায় জাতির কাছে ক্ষমা চাইলেন নেতানিয়াহু‘বিডিআর হত্যাকাণ্ডের পর শেখ হাসিনার কর্মকাণ্ড ছিল রহস্যজনক’৫ মামলায় খালাস পেলেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ামিছিলে অংশ নেওয়া সেই ৫৭ বাংলাদেশিকে ক্ষমা আরব আমিরাতেরবাগমারার চেয়ারম্যান আলমগীর সরকার গ্রেপ্তারমোহনপুর থানার নতুন ওসি সোহেব খাঁনআজ দুপুরে বিএনপির সংবাদ সম্মেলন
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> সাঁথিয়ায় নৌকা ও ধানের শীষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ

সাঁথিয়ায় নৌকা ও ধানের শীষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ

ধূমকেতু নিউজ ডেস্ক : পাবনার সাঁথিয়া পৌরসভা নির্বাচনে পোস্টার সাঁটানোকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে হামলা ও পাল্টাহামলা, পৌর বিএনপির কার্যালয় ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। পুলিশ তিনজনকে আটক করেছে।

জানা যায়, সাঁথিয়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে শুক্রবার সন্ধ্যায় নির্বাচনী এলাকার কলাইচড়ায় ধানের শীষের পোস্টার সাঁটাতে যান বিএনপি প্রার্থী সিরাজুল ইসলাম সিরাজের সমর্থকরা। এ সময় নৌকার সমর্থকরা ধানের শীষের পোস্টার সাঁটাতে বাধা দেন ও তাদের ওপর চড়াও হন। এতে ধানের শীষের সমর্থক ও প্রার্থীর ছোটভাই মিরাজ মল্লিকসহ তিনজন আহত হয়েছেন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

পরে ধানের শীষের সমর্থকরা পৌরসভার মহিলা মাদ্রাসার সামনে একত্রিত হয়ে নৌকার সমর্থকদের ওপর হামলা চালায়। এ সময় ক্ষেতুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুনসুর আলম পিন্চুর ছেলে সাজিদ হাসান জিকোসহ ৬ জন গুরুতর আহত হন।

আহতদের সাঁথিয়া হাসপাতালে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাতেই পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন- সাজিদ হাসান জিকো (২৮), ক্ষেতুপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সুমন (২৯), সুজানগর উপজেলার চরগোবিন্দপুর গ্রামের মোজাহারের ছেলে সোহান (২৯), সাব্বির (২৭), মিলন (২৬) ও রবিউল (২০)। এ ঘটনার প্রতিবাদে রাতে সাঁথিয়া পৌর আওয়ামী লীগ একটি বিক্ষোভ মিছিল বের করে।

এ ঘটনায় শুক্রবার রাতেই মেহেদী হাসান বাদী হয়ে সাঁথিয়া থানায় একটি মামলা রুজু করেন। মামলায় ৩১ জনকে নামীয় ও ৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে। আটকৃতরা হলেন- কালাম মল্লিক, শামীম হোসেন ও মিরাজুল ইসলাম।

সাঁথিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাহবুবুল আলম বাচ্চু জানান, ধানের শীষের প্রার্থী তার পরাজয় নিশ্চিত ভেবে নৌকার সমর্থকদের ওপর হামলা চালিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে চাচ্ছে। ঘটনার পর থেকে পৌর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সংঘর্ষের ঘটনায় পৌর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

সকল সংবাদ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30