IMG-LOGO

বুধবার, ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
দেশের ১৬ জেলায় ৮০ কিমি বেগে ঝড়ের আভাসইসরায়েলে বোমা পাঠানো বন্ধ রেখেছে মার্কিন যুক্তরাষ্ট্রপথচারীদের জন্য রেড ক্রিসেন্টের পানি, স্যালাইন, ছাতা, লিফলেট, ক্যাপ হস্তান্তরআজ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকীএকাদশ শ্রেণির অর্ধ-বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণপ্রথম ধাপের উপজেলায় ভোটগ্রহণ চলছেরাজশাহীতে জাতীয় জ্বালানি রূপান্তর নীতি ও পরিকল্পনা বিষয়ে মতবিনিময় সভাউড়ন্ত বিমানে হঠাৎ নারী যাত্রীদের হাতাহাতিবান্দরবানে যৌথবাহিনীর অভিযান, নিহত ১বোলিং দাপটে জয় বাংলাদেশের‘সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের উদ্যোগ নেয়া হবে’হজ ভিসায় সৌদির নতুন নিয়রোহিঙ্গাদের জন্য আইওএম’র সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী‘ও শাকিব খানকে একদম সহ্য করতে পারে না ‘‘কৃষককে হয়রানি করলেই কঠোর ব্যবস্থা’
Home >> টপ নিউজ >> রাজনীতি >> করোনায় ১০ লাখ মাস্ক বিতরণ করবে যুবলীগ

করোনায় ১০ লাখ মাস্ক বিতরণ করবে যুবলীগ

ধূমকেতু নিউজ ডেস্ক : করোনাভাইরাসের প্রথম ঢেউয়ের মতো দ্বিতীয় ঢেউয়ের সময়ও মানুষের পাশে থাকবে যুবলীগ। সারাদেশের মানুষকে সচেতন করার জন্য ১০ লাখের বেশি মাস্ক বিতরণ করবে সংগঠনটি। সোমবার (১২ এপ্রিল) যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এ ঘোষণা দেন।

এদিন রাজধানীর ফার্মগেইট এলাকায় ‘করোনাভাইরাস প্রতিরোধে দেশব্যাপী ফ্রি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার এবং জনসচেতনতামূলক লিফলেট বিতরণ’ কার্যক্রম উদ্বোধন করেন যুবলীগের সাধারণ সম্পাদক।

এ সময় তিনি বলেন, গত বছর করোনার প্রথম ধাপ থেকেই যুবলীগ মাঠে থেকে সাধারণ মানুষকে সহায়তা করেছে। মরদেহ দাফন ও ফ্রি অ্যাম্বুলেন্স সেবা দিয়েছে। ৪৫ লাখ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে। করোনার দ্বিতীয় ধাপে এসেও যুবলীগ মানুষের পাশে থাকবে।

নিখিল বলেন, এরই মধ্যে আমরা একটি মেডিকেল টিম গঠন করেছি। সাধারণ মানুষকে টেলিমেডিসিন সেবা প্রদান করছি। সারা বাংলাদেশে ১০ লাখেরও বেশি মাস্ক বিতরণ করা হবে।

হেফাজত ইসলামকে উদ্দেশ করে যুবলীগের এই নেতা বলেন, এই করোনা মহামারিতে হেফাজত ইসলামী নেতাদের ভূমিকা কি ছিল? তা আপনারা জানেন। তারা কখনো সাধারণ মানুষের পাশে ছিল না এবং সব সময় রাষ্ট্রবিরোধী কার্যকলাপে জড়িত ছিল।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ অসাম্প্রদায়িক বাংলাদেশ। এই অসাম্প্রদায়িক বাংলাদেশে কোনো সাম্প্রদায়িক শক্তিকে মাথাচাড়া দিয়ে উঠতে দেয়া হবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগের টেলিমেডিসিন বিভাগের প্রধান সমন্বয়ক ও প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, টেলিমেডিসিন বিভাগের সমন্বয়ক ও সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, মো. সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, উপ-দফতর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, টেলিমেডিসিন বিভাগের সমন্বয়ক ও সহ-সম্পাদক ডা. মো. মঞ্জুরুল ইসলাম ভূইয়া রাফি, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের নেতারা।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news