IMG-LOGO

রবিবার, ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি৫ মে সারা দেশের সব স্কুল-কলেজ খোলামোহনপুরে মদ্যপান অবস্থায় ওয়ার্ড আ.লীগের সভাপতিসহ গ্রেপ্তার ৩‘প্রধানমন্ত্রী বুঝতে পেরেছেন তার যাওয়ার সময় হয়েছে’পূর্ব সুন্দরবনে ভয়াবহ আগুনরুয়েটে মোটিভেশনাল স্পিচ দিলেন শিল্পপতি আলহাজ্ব মিজানুর রহমানজিম্মি চুক্তিতে যুদ্ধবিরতির ঘোষণা যে কোনো সময়নাচোলে বিএনপির সাবেক সেক্রেটারীর ইন্তেকালফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগপোরশায় ছড়িয়ে পড়েছে গরুর ল্যাম্পি ডিজিজ রোগবিয়ের দাবিতে ছেলের বাড়িতে তরুণীর অনশন, অতঃপরবালিশে বুক ঢেকে হোটেল থেকে বের হলেন পপ তারকা ব্রিটনিবৃষ্টি বেড়ে কাল থেকে বিভিন্ন স্থানে কমতে পারে তাপমাত্রাহেলিকপ্টারে আগুন, অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন অভিনেতা দেবআজ আ.লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা
Home >> রাজনীতি >> লালমনিরহাটে পদ না পাওয়ায় আ.লীগের একাংশের সড়ক অবরোধ

লালমনিরহাটে পদ না পাওয়ায় আ.লীগের একাংশের সড়ক অবরোধ

ধূমকেতু প্রতিবেদক, লালমনিরহাট : লালমনিরহাট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে উপযুক্ত পদ না পাওয়ায় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল হক ও যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা স্বপন সমর্থকরা লালমনিরহাট–রংপুর মহাসড়ক অবরোধ করেছে।

শনিবার সন্ধায় সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা বাস স্টান্ডে আওয়ামীলীগের একাংশ টায়ার ও টিউব জালিয়ে মহাসড়কে বিক্ষোভ প্রদর্শন করেন। এতে মহাসড়কে ঢাকাসহ সারাদেশে বিভিন্ন প্রান্তের উদ্দেশ্য রওনা হওয়া যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাক দীর্ঘসময় ধরে আটকা পরে থাকে। বিক্ষোভকারীরা মহাসড়কেই বিক্ষোভ সমাবেশের মাধ্যমে ২৪ ঘন্টার আলটিমেটাম দিয়ে অবরোধ তুলে নেন।

তারা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে জেলা আওয়ামী লীগের কমিটি সংশোধন না করলে সমগ্র লালমনিরহাট জেলা অবরোধ করা হবে।

এদিকে শনিবার বিকালে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল হকের ভাতিজা শফিকুল ইসলাম শহরের বাটা মোড়ে তাদের সমর্থকদের নিয়ে উত্তেজনা সৃষ্টি করার চেষ্টা করলে তা স্থানীয় আওয়ামী লীগ নেতাদের হস্তক্ষেপে পন্ড হয়ে যায়।

প্রসঙ্গত, জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে ১নং সহ সভাপতি সিরাজুল হক ও ১নং যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা স্বপনকে রাখার দাবিতেই এই সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম বলেন, তারা অবরোধ তুলে নিয়েছে। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news