IMG-LOGO

শনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
বেলপুকুরিয়ায়া ইউনিয়ন পরিষদের বাজেট পেশনন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ গ্রেপ্তার ৩আম নিয়ে সিন্ডিকেট হতে দেয়া হবে না : কৃষিমন্ত্রীগোমস্তাপুরে পানিতে ডুবে ২ শিশুর প্রাণহানীনন্দীগ্রামে শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসন্যাশনাল হার্ট ফাউন্ডেশন রাজশাহীর উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্পজুমায় দ্রুত উপস্থিতে যে সওয়াব লাভ হয়রাজনৈতিক আশ্রয় চাওয়া আবেদনকারীদের দুঃসংবাদ দিল যুক্তরাজ্যঘুমের মধ্যে মুখ থেকে লালা ঝরে কেন৬ জুন বাজেট দেবো, বাস্তবায়নও করবো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘ডোনাল্ড লুর পর ফখরুলের বক্তব্যের কোনো মূল্য নেই’হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহতএকনেকে আড়াই লাখ কোটি টাকার এডিপি অনুমোদনগোদাগাড়ীতে গৃহবধূকে হত্যা, স্বামী পলাতকএসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের কলেজে ভর্তির নীতিমালা প্রকাশ
Home >> নগর-গ্রাম >> বিয়ের দাবিতে ছেলের বাড়িতে তরুণীর অনশন, অতঃপর

বিয়ের দাবিতে ছেলের বাড়িতে তরুণীর অনশন, অতঃপর

ধূমকেতু প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : দীর্ঘ তিন বছরের প্রেমের সম্পর্ক ভেঙে দিয়ে ছেলের পরিবার অস্বীকৃতি জানালে প্রেমিকের বাড়িতে অনশন করেছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ফারহানা ইয়াসমিন নামে এক তরুণী।

মঙ্গলবার (৩০ এপ্রিল) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোখনাথ পুরে ছেলে আইয়ুব আলীর বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছিলেন তিনি। ছেলের মা বাসায় উঠিয়ে ৩ দিন যাবৎ খাবার না দিয়ে বাসায় রাখেন এক পর্যায়ে তরুণী টানা তিনদিন অনশন করে অসুস্থ হয়ে পড়ায় ওই তরুণী কে উদ্ধার করে থানা পুলিশ।

শুক্রবার (৩ মে) সদর থনায় ফোন করে পুলিশের মাধ্যমে বাড়ি থেকে বের করে দেন বলে অভিযোগ করছেন ওই তরুণী। পরবর্তীতে সদর থানা পুলিশ তরুনী কে ২৫০ শয্যা চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমানে তরুণী চিকিৎসাধীন অবস্থায় চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্য সদর হাসপাতালে রয়েছেন।

ওই তরুণী দাবি করেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের গোকনাথপুর গ্রামের ওই ছেলের সঙ্গে তার ২০২১ সাল থেকে প্রেমের সম্পর্ক। এর মধ্যে প্রেমিক কাউকে কিছু না জানিয়ে তার সঙ্গে প্রতারণা করে বিয়ে করতে অস্বীকৃতি জানাই এক পর্যায়ে তরুণী তাকে বলে তুমি আমাকে বিয়ে না করলে আমি আমার এ জীবন রাখবো না। একথা শোনার পরে ওই ছেলে তার বাবার বাড়িতে ডাকেন, তরুণী তার বাড়িতে গেলেই দরজা লাগিয়ে দেন। পরবর্তীতে ওই এলাকার লোকজন এসে তরুণীকে বাড়িতে উঠাতেছেলের মাকে অনুরোধ করলে বড়ির ভিতরে নিয়ে খাবার পর্যন্ত দেয়নি। তিনি এই প্রতারণার বিচার দাবি করেন।

তরুণী আরও বলেন, আমাকে থানায় নিয়ে গিয়ে আমার মাকে ডেকে ওসি ভয়ভীতি প্রদর্শন করেন এবং সাদা কাগজে সই করতে বলেন।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ওসি মিন্টু রহমানের সাথে কথা বললে তিনি বলেন, থানা পুলিশ ফোন পেয়ে মেয়েকে উদ্ধার করে নিয়ে এসেছেন এবং চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছেন অভিযোগ পেলে আইননাক ব্যবস্থা নিবো।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunews

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news