IMG-LOGO

সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রায়গঞ্জে আগাম সরিষার আবাদে ব্যস্ত কৃষকেরা কাঁকনহাট পৌর আ.লীগের বর্ধিত সভালালপুরে পর্নোগ্রাফি বিক্রির অভিযোগে গ্রেপ্তার ৫দেশের উন্নয়নকে স্তব্ধ করতে চক্রান্ত করছে বিএনপি : লিটনরাজশাহীতে ড্রেন ও রাস্তার উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়রনাটোরে ইটভাটা মালিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদানটিকে থাকলো কোস্টারিকারাণীনগরে কৃষকের চারটি শ্যালোমেশিন চুরিরাণীনগরে শিক্ষার্থীদের যৌন হয়রানি, ৫ ঘন্টা পর অবরুদ্ধ শিক্ষককে উদ্ধারআত্রাইয়ে ককটেল হামলার অভিযোগে ৪৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলারাজশাহীতে অবহেলিত মানুষের গ্রাম চর-মাঝারদিয়াআরএমপির ডিজিটাল ফরেনসিক ল্যাবের উদ্বোধনআরপিও সংশোধন প্রস্তাবে মন্ত্রণালয়কে ইসির চিঠিরাজশাহীতে স্থানীয় সরকার গাইড লাইন বাস্তবায়ন বিষয়ক সভামান্দায় ৮ দিন ধরে নিখোঁজ মানসিক প্রতিবন্ধী হেলাল
Home >> >> র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৫

র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৫

ধূমকেতু প্রতিবেদক : রাজশাহীতে অভিযান চালিয়ে ৯০৫ পিচ ইয়াবা ট্যাকলেটসহ ইসমাইল হোসেন (৪৫) নামের এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শনিবার সন্ধ্যা ৬ টার দিকে রাজশাহী জেলার কাটাখালী থানাধীন হরিয়ান বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ইসমাইল রাজশাহীর জেলার কাটাখালী থানাধীন রুপশী ডাঙ্গা এলাকার মৃত নজর উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, শনিবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব এর একটি দফ অভিযান চালিয়ে ৯০৫ পিচ ইয়াবা মাদক ব্যবসায়ী ইসমাইল হোসেনকে গ্রেপ্তার করে। এসময় তার কাছে থাকা ০১ টি মোবাইল ফোন (গ) ০১ টি সীমকার্ডসহ জব্দ করা হয়।

র‌্যাব-৫ আরও জানায়, উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এদিকে, শনিবার বিকাল ৫ টার দিকে বিয়ারসহ মাদক ব্যবসায়ী ইতিবুর রহমান রুন্টু (৪২) কে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শুক্রবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার বোয়ালিয়া থানাধীন ইফসুফপুর রেলগেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তা করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী ইতিবুর রহমান রুন্টু রাজশাহী জেলার চারঘাট থানাধীন শিবপুর এলাকার মৃত ইদ্রিস মাষ্টারের ছেলে। অভিযানে তার কাছ থেকে ২২ ক্যান বিয়ার, ০১ টি মোবাইল ফোন, ০১ টি সীমকার্ড জব্দ করা হয়।

র‌্যাব-৫ আরও জানায়, উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহীর বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে, শনিবার বিকাল পৌনে ৪ টার দিকে জয়পুরহাট জেলার সদর থানাধীন সার্কিট হাউজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১৭ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী সেলিম (৪৫) গ্রেপ্তার করে র‌্যাব-৫।

র‌্যাব-৫ জানায়, গ্রেপ্তারকৃত সেলিম চাঁদপুর জেলার শাহারাম্ভি থানাধীন আহমেদ নগর এলাকর নুরুল ইসলামের ছেলে। এসময় তার কাছে থাকা ০২ টি মোবাইল ফোন, ০৩ টি সীমকার্ড, ০১ টি মেমোরীকার্ড, ০১ টি টিকেট, নগদ ২৫০০/-টাকা জব্দ করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এছাড়াও, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার ১২ টার দিকে নাটোর জেলার লালপুর থানাধীন পাইকপাড়া সেন্টার পোড়া শাকো ব্রীজের উপর অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব-৫।

গ্রেপ্তারকৃতরা হলো, কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন পশ্চিম গোবিন্দপুর এলাকর মৃত আলতাফ হোসেনের ছেলে বাহারুল ইসলাম (৩২) ও মৃত আব্দুল লতিফের ছেলে শিটুল মল্লিক (৩০)।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১ কেজি ৪০ গ্রাম হেরোইন, ০১ টি মোবাইল ফোন, ০১ টি সীমকার্ডসহ জব্দ করে র‌্যাব-৫। উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news