IMG-LOGO

রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
পুঠিয়া নৈশপ্রহরীকে বেধে ১২লক্ষ টাকার ডাউল লুট৭ গোলের রোমাঞ্চকর ম্যাচে নেদারল্যান্ডসের বড় জয়‘চুক্তির আলোকে শেখ হাসিনাকে ফিরিয়ে আনা হবে’ধামইরহাটে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিতদূর্গাপূজা ঘিরে কেউ বিশৃঙ্খলা করলে কঠোর হাতে দমন করা হবে : ধর্ম উপদেষ্টাফুলবাড়ীতে জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরন উদ্বোধনমার খেলেন ইউটিউবার হিরো আলম‘শহিদদের স্বপ্ন বাস্তবায়ন আমাদের অঙ্গীকার, সেটা আমরা করবই’পোরশায় ডাসকোর আলোচনা সভা র‌্যালিনাটোরে সাবেক এমপি শিমুলসহ ৪৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা‘শেখ হাসিনার মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত খুনি’সিরাজগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫মহাদেবপুরে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উদযাপনব্যাংক থেকে টাকা উত্তোল‌নে বেঁধে দেয়া সীমা প্রত্যাহারসব সাক্ষীকে ১২ সেপ্টেম্বরের মধ্যে হাজির করার নির্দেশ
Home >> খেলা >> টপ নিউজ >> ৭ গোলের রোমাঞ্চকর ম্যাচে নেদারল্যান্ডসের বড় জয়

৭ গোলের রোমাঞ্চকর ম্যাচে নেদারল্যান্ডসের বড় জয়

ধূমকেতু নিউজ ডেস্ক : উয়েফা নেশনস লিগে ৭ গোলের রোমাঞ্চকর ম্যাচে বড় জয় পেয়েছে নেদারল্যান্ডস। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে বসনিয়া-হার্জেগোভিনাকে ৫-২ গোলে হারিয়েছে ডাচরা।

গতকাল শনিবার রাতে আন্তর্জাতিক ক্যারিয়ারে প্রথম গোল করেন নেদারল্যান্ডসের জশুয়া জির্কজি। হোমম্যাচে এদিন মাত্র ১৩ মিনিটে জির্কজির গোলে লিড নেয় নেদারল্যান্ডস।

ইউরো চ্যাম্পিয়নশিপে নেদারল্যান্ডস দলে অভিষেক হয়েছিল জির্কজির। তবে ওই টুর্নামেন্টে গোল পাননি ২৩ বছর বয়সী ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরোয়ার্ড।

আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রথম গোল উদযাপন করছেন জির্কজি (বামে)। ছবি: সংগৃহীত।

শনিবার গ্রুপ-এ৩ এর খেলায় ১৪ মিনিট পর লিড খুঁইয়ে ফেলে নেদারল্যান্ডস। ২৭ মিনিটে বসনিয়া-হার্জেগোভিনার হয়ে সমতাসূচক গোলটি করেন এরমেনডিন ডেমিরোভিক।

প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ফের লিড নেয় নেদারল্যান্ডস। ৪৫+২ মিনিটে গোল করেন তিজানি রেইন্ডার্স। বিরতি থেকে এসে ৫৬ মিনিটে গোল করে ব্যবধান ৩-১ করেন নেদারল্যান্ডসের কোডি গাকফো।

৭৩ মিনিটে ব্যবধান কমান বসনিয়ার অভিজ্ঞ তারকা এডিন জিকো। বসনিয়ার হয়ে ১৩৬ ম্যাচে ৬৬তম গোল করলেন তিনি। জিকোর গোলে ব্যবধানে ৩-২ করে কিছুটা আশা দেখে অতিথি দল। কিন্তু বসনিয়া-হার্জেগোভিনার সেই আশাকে পর মুহূর্তেই গুড়েবালিতে পরিণত করেন ওউট ওয়েগহর্স্ট ও জাভি সিমনস। ৮৮ মিনিটে গোল করেন নেদারল্যান্ডসের ওয়েগহর্স্ট। ৯২ মিনিটে আরও একটি গোল করে ব্যবধান ৫-২ করেন সিমনস।

সর্বশেষ ইউরোর সেমিফাইনাল থেকে বিদায়ের পর এই প্রথম মাঠে নামলো নেদারল্যান্ডস। দলকে নতুন করে সাজিয়ে ২০২৬ বিশ্বকাপের দিকে চোখ রাখছেন কোচ রোনাল্ড কোম্যান।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news