IMG-LOGO

বৃহস্পতিবার, ৫ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ১লা রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
পিলখানা হত্যাকান্ডের মাস্টার মাইন্ড শেখ হাসিনা ও সিদ্দিকিসিইসিসহ ৫ নির্বাচন কমিশনারের পদত্যাগপোরশায় বিএনপি নেতার সংবাদ সম্মেলনআজ সরকার পতনের একমাস: ছাত্র-জনতার ‘শহীদি মার্চ’যুক্তরাষ্ট্রের স্কুলে ফের বন্দুক হামলা, নিহত ৪সাগরে লঘুচাপ, যা জানালো আবহাওয়া অফিসবাঘায় সাংবাদিকদের সাথে বিএনপি নেতার মতবিনিময়চাঁপাইনবাবগঞ্জে পাওনা টাকা চাওয়ায় পিটিয়ে হত্যামান্দায় লীজকৃত পুকুরের দখল পাচ্ছেন না যুবদল নেতা‘সব পোশাক কারখানা বৃহস্পতিবার থেকে খোলা’গোমস্তাপুরে রাতে সড়কে নেই পুলিশী টহল, বেড়েছে ছিনতাই ডাকাতি‘সুপ্রিম কোর্টসহ সারা দেশের আদালতে এখনও সিন্ডিকেট রয়েছে’‘বিএনপির জন্ম না হলে বাংলাদেশে গণতন্ত্র ফিরে আসতো না’তানোরে সৌর বিদ্যুতের সোলার প্যানেল ও ব্যাটারি চুরি করেছেন আ”লীগ যুবলীগ নেতারা‘শহিদদের জন্য আমরা স্বাধীনভাবে কথা বলতে পারছি’
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> ওসমানীনগরে সম্মেলনে যাচ্ছেন না মাওলানা মামুনুল হক

ওসমানীনগরে সম্মেলনে যাচ্ছেন না মাওলানা মামুনুল হক

ধূমকেতু নিউজ ডেস্ক : হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব বঙ্গবন্ধুর ভাস্কর্যবিরোধী আন্দোলনের নেতা মাওলানা মামুনুল হক সিলেটের ওসমানীনগরে পূর্বনির্ধারিত মহাসম্মেলনে যাচ্ছেন না। আগামী ২৬ ডিসেম্বর পূর্বনির্ধারিত উপজেলার উছমানপুর ইউপির লামাপাড়া শাহ গরিব এমদাদিয়া মাদ্রাসার ইসলামী মহাসম্মেলন হওয়ার কথা।

উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগের নেতা ও উপজেলার গণ্যমান্য ব্যক্তিরা মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে অনুরোধ করেন। তাদের অনুরোধের পরিপ্রেক্ষিতে মাদ্রাসার ইসলামী মহাসম্মেলনে আসছেন না বলে নিশ্চিত করেছেন ওসি শ্যামল বণিক।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উছমানপুর ইউপির লামাপাড়া শাহ গরিব এমদাদিয়া মাদ্রাসার ইসলামী মহাসম্মেলনে পূর্বনির্ধারিত আগামী ২৬ ডিসেম্বর প্রধান বক্তা হিসেবে থাকার কথা ছিল মাওলানা মামুনুল হকের। তার আগমন উপলক্ষে ইতোপূর্বে মাদ্রাসা কর্তৃপক্ষ পোস্টার লিফলেটসহ বিভিন্নভাবে প্রচার-প্রচারণা শুরু করে।

বিষয়টি ওসমানীনগর থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, উপজেলার সুশীল সমাজ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার নজরে পড়লে নড়েচড়ে বসেন সবাই।

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব বঙ্গবন্ধুর ভাস্কর্যবিরোধী আন্দোলনের নেতা মাওলানা মামুনুল হক ওসমানীনগরে এলে আইনশৃঙ্খলার অবনতি ঘটতে পারে এমন আশঙ্কা ছিল। বিষয়টি নিয়ে লামাপাড়া শাহ গরিব এমদাদিয়া মাদ্রাসা কর্তৃপক্ষের সঙ্গে ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু ও উপজেলার গণ্যমান্য ব্যক্তিরা ওসমানীনগরের আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে মাওলানা মামুনুল হককে মহাসম্মেলন না আসতে অনুরোধ জানান। পরে মাদ্রাসা কর্তৃপক্ষ মামুনুল না আসার ব্যাপারে প্রতিশ্রুতি প্রদান করেন।

লামাপাড়া শাহ গরিব এমদাদিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা শাহনুর আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয় প্রশাসনের অনুমতি না থাকায় আগামী ২৬ ডিসেম্বর আমাদের মাদ্রাসার মহাসম্মেলনে মাওলানা মামুনুল হক আসছেন না।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক মাওলানা মামুনুল হক না আসার বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, আওয়ামী লীগ নেতা ও আমাদের অনুরোধে মাদ্রাসা কর্তৃপক্ষ মামুনুল হককে না আনার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news