IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> টপ নিউজ >> প্রবাস >> অভিনেতা মিঠুনকে নিয়ে যা বললেন মমতা

অভিনেতা মিঠুনকে নিয়ে যা বললেন মমতা

ধূমকেতু নিউজ ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূল কটাক্ষ করে বক্তব্য দিয়েছেন বিজেপিতে যোগ দেয়া অভিনেতা মিঠুন চক্রবর্তী। রোববার বর্ধমানের সভায় তৃণমূল নেতাকর্মীদের হুমকি দিয়ে মিঠুন বলেন, ‌ভালো ব্যবসা ফেঁদে বসেছে, সবকটার ডানা ছাঁটব..”, মমতা সরকারের ‘দুয়ারে রেশন’ প্রকল্পের বিরোধিতা করে থেকেই তৃণমূল প্রসঙ্গে বিস্ফোরক বক্তব্য দেন তিনি।

সোমবার সেই প্রেক্ষিতে ‘তৃণমূল-ছুট’ মিঠুনকে কড়া জবাব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অতীত প্রসঙ্গ উত্থাপন করে তৃণমূল প্রধান মমতা বলেন, “বিজেপির এখন বড় বড় নেতা হয়েছে। তারা নাকি গোখরো সাপ, কেউটে সাপ! তৃণমূল থেকে তো তোমাকেও একদিন সংসদ সদস্য করেছিল। আজ এত বড় বড় কথা! পারলে এসে খেয়ে যেও রেশনের মোটা চালের ভাত।”

আগামী শনিবার (১৭ এপ্রিল) রাজ্যের পঞ্চম দফা ভোটে ৬টি জেলার ৪৫টি আসনে ভোটগ্রহণ হবে। তার মধ্যে দমদমও রয়েছে। সেখানেই সোমবার সভা করতে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই প্রচার সভা থেকেই পরোক্ষভাবে মিঠুন চক্রবর্তীকে কখনও ‘গোখরো’ কখনও বা আবার ‘কেউটে’ বলে ইঙ্গিত করেন মুখ্যমন্ত্রী।

সভায় শীতলকুচি-কাণ্ড প্রসঙ্গেও বিজেপি সরকারকে কাঠগড়ায় তুলে মমতা বলেন, “বুলেটের বদলা ব্যালটে চাই।”

প্রসঙ্গত, এবারের বিধানসভা নির্বাচনে বাংলায় পদ্ম ফোটানোর লড়াইয়ে বিজেপি শিবিরে যোগ দিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ভোটে লড়ছেন না ঠিকই, কিন্তু নির্বাচনী প্রচারের জন্য ছুটে বাংলার বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াচ্ছেন ‘মোদীর তারকা সেনাপতি’। অতঃপর সেই প্রেক্ষিতেই প্রচারসভা থেকে তৃণমূলকে তুলোধোনা করতেও ছাড়ছেন না তিনি!

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news