IMG-LOGO

সোমবার, ১৪ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
আরও ২ দিনের রিমান্ডে সাবেক আইনমন্ত্রী আনিসুললক্ষ্মীপুরে বাসের সিলিন্ডার বিস্ফোরণ, ৩ জনের মৃত্যুগাজায় ইসরায়েলি হামলায় ৫২ জনের প্রাণহানীমহাদেবপুরে গ্রাম্য ডাক্তারের অপারেশনে রোগীর মৃত্যুলেবাননে জাতিসংঘের প্রধান ফটক গুঁড়িয়ে দিলো ইসরাইলশেখ হাসিনা তার পতন হবে কল্পনাও করেননি, কিন্তু ভারত জানতো : পিনাক রঞ্জনফিলিং স্টেশনে বাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩বাঘায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসবরাজশাহীতে শেষ হলো শারদীয় দুর্গোৎসবমোহনপুরে বিএনপি নেতা মিলনের রোগমুক্তি কামনায় দোয়াকরাচিতে ১৪৪ ধারা ভেঙে বিক্ষোভ-সংঘর্ষআন্দোলনকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার সুযোগ নেই : আসিফ মাহমুদ‘গণহত্যার বিচার আ. লীগের আইনেই করতে হবে’শাহরুখ-সালমানের দ্বন্দ্ব মিটিয়েছিলেন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকীদুর্গাপূজাতে সবজি পোলাওয়ে জমিয়ে ডিনার করুন
Home >> নগর-গ্রাম >> টপ নিউজ >> লক্ষ্মীপুরে বাসের সিলিন্ডার বিস্ফোরণ, ৩ জনের মৃত্যু

লক্ষ্মীপুরে বাসের সিলিন্ডার বিস্ফোরণ, ৩ জনের মৃত্যু

লাশ উদ্ধার, মৃতদেহ

ফাইল ফটো

ধূমকেতু নিউজ ডেস্ক : লক্ষ্মীপুরে ফিলিং স্টেশনে মাইশা পরিবহন নামের একটি লোকাল বাসে গ্যাস দেয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত ২০ জনের মধ্যে ১০ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) দিবাগত রাতে লক্ষ্মীপুর পৌর শহরের মুক্তিগঞ্জ এলাকায় ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পাশে গ্রীনলিফ সিএনজি ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হৃদয় (১৯), ইউসুফ (৩২) ও সুজন (২৫)। হৃদয় লক্ষ্মীপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের রাজিবপুর গ্রামের সিরাজের ছেলে। তিনি পেশায় মোটর মেকানিক। ইউসুফ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মধ্য বাঞ্চানগর গ্রামের সুজা মিয়ার ছেলে ও সুজন সদর উপজেলার চরমনসা গ্রামের বটু মিয়ার ছেলে।

তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। কারো হাত এবং কারো পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, রাত দেড়টার দিকে লক্ষ্মীপুর-রামগতি রুটে চলাচলকারী মাইশা পরিবহন নামের একটি বাস গ্যাস নিতে গ্রীণলিফ গ্যাস স্টেশনে আসে। ফিলিং স্টেশন থেকে বাসের সিলেন্ডারে গ্যাস দেয়ার সময় হঠাৎ বিষ্ফোরণের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। এসময় আহত হন গ্যাস নিতে আসা একাধিক সিএনজি চালকসহ ২০ জন।

পরে খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রনজিত কুমার দাস।

এ বিষয়ে জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নুল আবেদিন বলেন, ফিলিং স্টেশনে বাসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় ৩ জন মারা গেছেন। এছাড়া ২০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১০ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের এই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই চিকিৎসক বলেন, দুর্ঘটনাটি এতটাই ভয়াবহ ছিল যে, অনেকের হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। অনেকে মারাত্মক জখম হয়েছেন।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news