IMG-LOGO

বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যুরায়গঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটামশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারে রাসিকের ওয়ার্ড পর্যায়ে বিশেষ অভিযানমোহনপুরে খেটে খাওয়া মানুষদের মাঝে সাংবাদিকদের ইফতার বিতরণভবানীগঞ্জ বাজারে গ্রীণ সুপার মার্কেটে ইফতার ও দোয়া মাহফিলগোদাগাড়ীতে নির্মাণাধীন ভবনে মিললো তরুণীর লাশরাজশাহী মহিলা কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
Home >> নগর-গ্রাম >> টপ নিউজ >> মাইক্রোবাস-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

মাইক্রোবাস-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ধূমকেতু নিউজ ডেস্ক : জয়পুরহাটের পাঁচবিবিতে শ্রমিক বহনকারী মাইক্রোবাসের সাথে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে রবিউল ইসলাম (৪৮) নামে এক ধানকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা আরও ৭ ধানাকাটা শ্রমিক আহত হয়েছেন।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে জয়পুরহাটের পাঁচবিবির উপজেলার জিয়ার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম নীলফামারীর ডোমার উপজেলার মির্জাগঞ্জ গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

আহতরা সবাই নিলফামারীর ডোমার উপজেলার মির্জাগঞ্জ গ্রামের বাসিন্দা। ওই গ্রামের আমির উদ্দিনের ছেলে রফিকুল (৪৪), আবুল কাশেমের ছেলে নুরু হক (৫০), মনির উদ্দিনের ছেলে দুলাল উদ্দিন (৩৫), নূর হোসেনের ছেলে সুরুজ্জামান (২৫), আব্দুল হকের ছেলে জিয়াউল হোসেন (৩৫), আব্দুল হান্নানের ছেলে খালেক (৪০) ও আয়েন উদ্দিনের ছেলে নয়ন (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও মাইক্রোবাসের যাত্রীরা জানান, ডোমার উপজেলার মির্জাগঞ্জ এলাকা থেকে একটি মাইক্রেবাসে ১৩ জন শ্রমিক নওগাঁর আত্রাই উপজেলায় ধান কাটার উদ্দেশে যাওয়ার সময় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জিয়ার মোড় এলাকায় দুর্ঘটনার শিকার হয়। এ সময় হিলিগামী বালু বোঝাই একটি ট্রাক্টর শ্রমিক বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই রবিউল ইসলাম মারা যান। এ সময় বাসে থাকা চালকসহ ৭ জন গুরুতর আহত হয়। আহতদেন দ্রুত উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে আহত ৭ জনের মধ্যে নুরু হক (৫০), সুরুজ্জামান (২৫) ও নয়ন (৩৫) এই তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জয়পুরহাট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাসুদ জানান, তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রংপুর কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

দুর্ঘটনার খবর নিশ্চিত করে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা মিলে আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। পলাতক ট্রাক চালককে আটকের চেষ্টা চলছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news