IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> রাজনীতি >> লিড নিউজ >> তানোরে মেয়রসহ ৫৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

তানোরে মেয়রসহ ৫৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

ধূমকেতু প্রতিবেদক, তানোর : তানোরে পৌর সভা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ৫৩জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এর মধ্যে মেয়র পদে ৪জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১৪জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৫জন।

রোববার সকাল বিকাল ৫ টা পর্যন্ত প্রার্থীরা তাদের নিজ নিজ প্রস্তাবকারী ও সমর্থনকারীসহ নেতা-কর্মিদের নিয়ে তানোর উপজেলা নির্বাহী অফিসার ও তানোর পৌর সভা নির্বাচনের রিটার্নিং অফিসার সুশান্ত কুমার মাহাতো’র কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

বিকাল সাড়ে ৩টার দিকে বিএনপি’র দলীয় ধানের শীষ প্রতিকের মেয়র প্রার্থী তানোর পৌর সভার বর্তমান মেয়র মিজানুর রহমান মিজান মনোনয়ন পত্র দাখিল করেন।

এসময় তার সাথে ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু চাঁদ, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, তানোর উপজেলা বিএনপি’র আহবায়ক আখেরুজ্জামান হান্নান, তানোর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি মোজাম্মেল হক খানসহ বিপুল সংখ্যক নেতা-কর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন ।

অপর দিকে বিকাল সাড়ে ৪টার দিকে আ’লীগ দলীয় নৌকা প্রতিকের মেয়র প্রার্থী তানোর পৌর আ’লীগ সভাপতি ইমরুল হক মনোনয়ন পত্র দাখিল করেছেন। এসময় আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

এর আগে বেলা আড়াইটার দিকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের দলীয় মেয়র প্রার্থী আব্দুর রাজ্জাক ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তানোর উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি আব্দুল মালেক নিজ নিজ সমর্থনকারী ও প্রস্তাবকারীসহ সমর্থকদের নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেন।

আগামী ১৪ই ফেব্রুয়ারী তানোর পৌরসভায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news