IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
‘দলীয় সিদ্ধান্ত আর নির্বাচন কমিশনের আইন এক নয়’উত্তেজনায় ইরান ইসরাইলবিয়ে না করলেও ৩ সন্তান নিয়ে সংসার করছেন মিমি চক্রবর্তীনন্দীগ্রামে এক রাতে ৪ গরু চুরিশিক্ষা প্রতিষ্ঠানে ৭ দিন ছুটি ঘোষণাহজ প্যাকেজের খরচ কমলোফের অনলাইনে বদলি আবেদনের সুযোগ প্রাথমিক শিক্ষকদেরআরও তিন দিন থাকবে তাপপ্রবাহভোটে হেরে ডিপজলকে নিয়ে যা বললেন নিপুণবাড়তে পারে তেলের দামইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলননওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে মেয়র লিটনের শোকনির্বাচনের আগের নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁস
Home >> রাজনীতি >> রাজশাহী মহানগর যুবলীগের ৫ সদস্য বহিষ্কার

রাজশাহী মহানগর যুবলীগের ৫ সদস্য বহিষ্কার

ধূমকেতু প্রতিবেদক : সাম্প্রদায়িক উস্কানি ও মাদকের সাথে জড়িত থাকায় মহানগর যুবলীগের ৫ সদস্যকে বহিষ্কার করা হয়েছে। শনিবার মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেনের সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত সদস্যরা হলেন, ১০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক জাকির হোসেন শাওন, ৮নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক এরশাদ শেখ, ১৯নং ওয়ার্ড (উত্তর) যুবলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শেখ এবং ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাব্বির।

এছাড়া মহানগর যুবলীগের সদস্য আমিনুল ইসলাম এবং সাধন কুমার ঘোষ এর দলীয় কার্যক্রম স্থগিত করা হয়েছে এবং স্থায়ীভাবে বহিষ্কারের জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটিতে সুপারিশ পাঠানো হবে বলে জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৭ জুন রাত ৯টার সময় ১০নং ওয়ার্ডের আওতাধীন লিচুবাগান মহল্লার মসজিদে হামলার সংক্রান্ত মিথ্যা তথ্য উপস্থাপন ও বিভ্রান্তি ছড়িয়ে সা¤প্রদায়িক দাঙ্গার সৃষ্টির দায়ে গোপন তথ্যের ভিত্তিতে সাম্প্রদায়িক উস্কানি ও মাদকের সাথে জড়িত থাকার তথ্য পাওয়ায় মহানগর আওয়ামী লীগের সুপারিশক্রমে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগরের সদস্য আমিনুল ইসলাম এবং সাধন কুমার ঘোষ এর দলীয় কার্যক্রম স্থগিত করা হলো এবং স্থায়ীভাবে বহিষ্কারের জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটিতে সুপারিশ পাঠানো হবে। ১০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম এবং সাধারন সম্পাদক জাকির হােসেন শাওন কে স্থায়ী ভাবে বহিষ্কার করা হলো। একই সাথে ফেসবুকে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির লক্ষ্যে ধর্মীয় উস্কানীমূলক বক্তব্য প্রকাশের জন্য ও দলীয় শৃংঙ্খলা ভঙ্গের দায়ে ৮নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক এরশাদ শেখকে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো। মাদকের সাথে জড়িত ও সংগঠন বিরোধী ষড়যন্ত্রমূলক কর্মকান্ডে দলীয় শৃংঙ্খলা ভঙ্গের দায়ে ১৯নং ওয়ার্ড (উত্তর) যুবলীগের সাধারণ সম্পাদক ফিরোাজ শেখ ও ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাব্বির কে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, যুবলীগের কতিপয় ওয়ার্ডে নেতৃবৃন্দের সংগঠন বিরোধী অপতৎপরতা মহানগর যুবলীগের নেতৃবৃন্দের দৃষ্টি গোচর হওয়ায় মহানগরের অন্তর্গত সকল ওয়ার্ডের নেতৃবৃন্দকে যে কোন প্রকার সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য মহানগর যুবলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের পরামর্শক্রমে সাংগঠনিক তৎপরতা গ্রহণের নির্দেশ প্রদান করা হলো। একই সাথে অসামাজিক এবং অসাংগঠনিক কার্যক্রমে জড়িত না থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো। অন্যথায় সাংগঠনিক শৃংঙ্খলা ভঙ্গের দায়ে সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news