IMG-LOGO

বুধবার, ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
উড়ন্ত বিমানে হঠাৎ নারী যাত্রীদের হাতাহাতিবান্দরবানে যৌথবাহিনীর অভিযান, নিহত ১বোলিং দাপটে জয় বাংলাদেশের‘সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের উদ্যোগ নেয়া হবে’হজ ভিসায় সৌদির নতুন নিয়রোহিঙ্গাদের জন্য আইওএম’র সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী‘ও শাকিব খানকে একদম সহ্য করতে পারে না ‘‘কৃষককে হয়রানি করলেই কঠোর ব্যবস্থা’ফের রাফায় স্থল অভিযান, নেতানিয়াহুকে কঠোর হুশিয়ারি বাইডেনেরউপজেলা নির্বাচনের প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন‘দলীয় সিদ্ধান্ত না মানার বিষয়ে ইসি বেকায়দায় নেই’মান্দায় সিসিডিবির গ্রাজুয়েট ফোরামের দায়িত্ব হস্তান্তরগোদাগাড়ী থানার ছয় পুলিশ সদস্যকে ক্লোজডমান্দায় সেচভাড়ার টাকা চাওয়ায় গভীর নলকূপের ড্রেনম্যানকে পিটিয়ে জখমচাঁপাইনবাবগঞ্জে ইসরায়েলদের সহিংসতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল
Home >> রাজনীতি >> ‘শেখ হাসিনার ভীত এতটাই শক্ত, তাকে ধাক্কা দিয়ে নড়ানো যাবে না’

‘শেখ হাসিনার ভীত এতটাই শক্ত, তাকে ধাক্কা দিয়ে নড়ানো যাবে না’

ধূমকেতু প্রতিবেদক, নিয়ামতপুর : পদ্মাসেতুর পিলারে ফেরী দিয়ে ধাক্কা মেরেও পিলারের একটি কোণারও কোন ক্ষতি করতে পারে নাই। শেখ হাসিনার ভীত সেই রকমই শক্ত, তাকে ধাক্কা দিয়ে নড়ানো যাবে না। মানুষের ভালোবাসার উপর শেখ হাসিনার ভীত জন্মে আছে।

রোববার (১ আগষ্ট) বেলা ১১টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন ও করোনা উর্ধ্বগতি রোধকল্পে জনসেচতনতা সৃষ্টির লক্ষে মতবিনিম সভায় খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, উন্নয়নের সাথে শেখ হাসিনার ভীত জন্মে আছে। বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছিল বলে আমরা বিনামূল্যে ভ্যাকসিন পাচ্ছি। তা না হলে পাকিস্তান থাকলে পাকিস্তানিরা আগে ৯৫% ভ্যাকসিন দিয়ে তারপর আমরা ১% ভ্যাকসিন পেতাম।

উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইযুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইন চার্জ হুমায়ন কবির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ তোফাজ্জল হোসেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সোমা মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বাবু ইশ্বর চন্দ্র বর্মন, খালেকুজ্জামান তোতা, নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলনসহ প্রতিটি ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ।

মতবিনিময় সভা শেষে পিপিই, মাস্ক ও করোনা সুরক্ষা চশমা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের হাতে প্রধান অতিথি খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি তুলে দেন।

মতবিনিময় সভার পূর্বে খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি সকাল ১০টায় খাদ্য গুদাম পরিদর্শন করেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news