IMG-LOGO

বুধবার, ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
উড়ন্ত বিমানে হঠাৎ নারী যাত্রীদের হাতাহাতিবান্দরবানে যৌথবাহিনীর অভিযান, নিহত ১বোলিং দাপটে জয় বাংলাদেশের‘সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের উদ্যোগ নেয়া হবে’হজ ভিসায় সৌদির নতুন নিয়রোহিঙ্গাদের জন্য আইওএম’র সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী‘ও শাকিব খানকে একদম সহ্য করতে পারে না ‘‘কৃষককে হয়রানি করলেই কঠোর ব্যবস্থা’ফের রাফায় স্থল অভিযান, নেতানিয়াহুকে কঠোর হুশিয়ারি বাইডেনেরউপজেলা নির্বাচনের প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন‘দলীয় সিদ্ধান্ত না মানার বিষয়ে ইসি বেকায়দায় নেই’মান্দায় সিসিডিবির গ্রাজুয়েট ফোরামের দায়িত্ব হস্তান্তরগোদাগাড়ী থানার ছয় পুলিশ সদস্যকে ক্লোজডমান্দায় সেচভাড়ার টাকা চাওয়ায় গভীর নলকূপের ড্রেনম্যানকে পিটিয়ে জখমচাঁপাইনবাবগঞ্জে ইসরায়েলদের সহিংসতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল
Home >> রাজনীতি >> ‘করোনার দুঃসময়ে কোন আ.লীগ নেতা পালিয়ে যায়নি’

‘করোনার দুঃসময়ে কোন আ.লীগ নেতা পালিয়ে যায়নি’

ধূমকেতু প্রতিবেদক : করোনাকে ভয় নয়, সচেতনতার মাধ্যমে করতে হবে জয়। সেজন্য সকলকে সরকারী নির্দেশনা মেনে চলতে হবে। বাড়ীর বাইরে গেলে অবশ্যই মাস্ক পরতে হবে। অতি জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাড়ী বাইরে বের হবো না। সচেতনতাই করোনা প্রতিরোধের অন্যতম হাতিয়ার।

রোববার সকালে নগরীর কুমারপাড়াস্থ সরকার টাওয়ারে দেড় শতাধিক ফুটপাতে বসা চা-বিক্রেতাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

তিনি বলেন, করোনার এই দুঃসময়ে কেউ যাতে না খেয়ে থাকে সেকথা মাথায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল নেতাকর্মীকে গরীব, অসহায়, ছিন্নমূল, দিনমুজুর ও কর্মহীন মানুষদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। তারই নির্দেশনা মোতাবেক আওয়ামী লীগের নেতারা যে যেভাবে পারছে গরীব অসহায়দের মাঝে নগদ অর্থ এবং খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করছে।

ডাবলু সরকার বলেন, করোনার শুরু থেকেই কোন আওয়ামী লীগ নেতারা কোথাও পালিয়ে অথবা লুকিয়ে থাকেনি। দেশবাসীকে সচেতন এবং খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করে আসছে। বর্তমানে প্রধানমন্ত্রী সকলের জন্য ভ্যাকসিনের ব্যবস্থা করছেন। আপনারা সকলে টিকা দিবেন। ভ্যাকসিনের ব্যাপারে বিরোধীদলের অনেক নেতারা বিরুপ মন্তব্য করেছিলো। কিন্তু আজ কি হলো বিরোধীদলীয় নেত্রী খালেদা জিয়া, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির বহু নেতা এই ভ্যাকসিন নিয়েছে। তাই কোন গুজবে আপনারা কান দিবেন না। এখন শুধু শহরে নয় গ্রামের সকল পর্যায়ের মানুষদের জন্যও ভ্যাকসিন প্রদানের ব্যবস্থা করেছেন। তারা শুধুমাত্র আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে টিকা নিতে পারবে। এটা শুধুমাত্র সম্ভব হয়েছে বাংলাদেশের একজন সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সকল আওয়ামী লীগ নেতাকর্মীদের জন্য দোয়া করবেন।

খাদ্য বিতরণ অনুষ্ঠানের শুরুতেই শোকাবহ আগস্ট মাস উপলক্ষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, জাতীয় চার নেতাসহ সকল শহীদদের স্মরণে ১ মিনিট নিরাবতা পালন করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল ও ১ কেজি ডাল।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রেজাউল ইসলাম বাবলু, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, পঙ্কজ দে, নগর আওয়ামী লীগের সদস্য ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দিন খান, সদস্য ও ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মমতাজ হোসেন, সদস্য ও ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার প্রমূখ।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news