IMG-LOGO

মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গোমস্তাপুরে হার পাওয়ার প্রকল্পের ২য় পর্যায়ের প্রশিক্ষণপবায় ৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২রাজশাহীতে আরএমপি পুলিশের অভিযানে আটক ১৪গোমস্তাপুরে আইন শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভাতজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছসাপাহারে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা শরবত বিতরণজামিন প্রতারণায় জিকে শামীমের আইনজীবীকে শাস্তি দিল আদালতদেশের ২৭ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজযুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে আইন-শৃঙ্খলা বাহিনীর তিন কর্মকর্তা নিহতগোমস্তাপুরে সাবেক বিএনপি নেতা আশরাফকে বহিষ্কারতানোরে নির্বাচনী মাঠে প্রচারণায় এগিয়ে ময়নারাজশাহীতে নিম্ন আয়ের ৩ শতাধিক মানুষের মাঝে অর্ণার খাদ্য সামগ্রী বিতরণনর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটির পানি ও স্যালাইন বিতরণবাগমারায় পুকুর জবর দখলের অভিযোগবৃষ্টি কামনায় ১৯নং ওয়ার্ডে ইসতিসকার নামাজ
Home >> রাজশাহী >> ১৯নং ওয়ার্ডে উন্নয়ন বিষয়ক অবগতকরণ ও মতবিনিময় সভা

১৯নং ওয়ার্ডে উন্নয়ন বিষয়ক অবগতকরণ ও মতবিনিময় সভা

ধূমকেতু প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের সমন্বিত উন্নয়ন প্রকল্পের আওতায় ১৯ নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন বিষয়ে এলাকাবাসীদের অবগতকরণ ও মতবিনিময় সভা শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় শিরোইল কলোনি ৫ নং গলিতে অনুষ্ঠিত হয়েছে।

সভায় স্থানীয় মুরুব্বী আলহাজ্ব শাহাতুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

কাউন্সিলর সুমন বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা জনাব খায়রুজ্জামান লিটনের নির্দেশনায় অনুযায়ী ১৯ নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ চলমান আছে মধ্যে প্রায় ৮০ টি রাস্তা ও ড্রেনের উন্নয়ন কাজ সমাপ্ত হয়েছে শিরোইল কলোনি রেলওয়ে কলোনি, হাজরা পুকুর, ছোটবনগ্রাম অঞ্চলে, গলিপথ সহ সকল রাস্তা ও ড্রেন নির্মাণ শেখ রাসেল শিশু পার্ক, আধুনিক ডাস্টবিন, সরকারি স্কুলের জন্য ৩২ কোটি টাকা ব্যয়ে জমি অধিগ্রহণ, প্রস্তাবিত কবরস্থানের জন্য ১৫ বিঘা জমি অধিগ্রহণ প্রক্রিয়াধীন, রাস্তা প্রশস্ত করন, আধুনিক আলোকায়ন প্রাইমারি ড্রেনের পাশে ১৮ ফিটের দুটি নতুন রাস্তা নির্মাণ বিদ্যুৎ পোল স্থাপন সহ নানা বিধি উন্নয়ন কাজ দৃশ্যমান হয়েছে।

এছাড়া করোনা কালীন অনুদানের কথা স্মরণ করিয়ে, কাউন্সিলর সুমন বলেন, ১০ হাজার ৭৮২ জন কে চালসহ অন্যান্য খাদ্যদ্রব্য প্রদান করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তায় ২২৯২ জন কে ২৫০০ টাকা করে তিন দফা টাকা প্রদান হয়েছে। ১৫ হাজার টাকা করে ১৯৬ জন কে ব্রাকের সহায়তায় প্রদান করা হয়েছে। তিন হাজার নারীকে ১৫০০ টাকা করে প্রদান, ১৬ হাজার জনকে করোনা ভ্যাকসিন প্রদান, করোনা পরীক্ষার ব্যবস্থা অক্সিজেন সেবা, গর্ভবতী মায়েদের পুষ্টিকর খাবার প্রদান, করোনা রোগীদের বাসা বাড়িতে ১৪ দিনের খাদ্য সামগ্রী প্রদান, ওয়ার্ড পরিষ্কার পরিচ্ছন্ন সহ সকল প্রকার নাগরিক সেবা সুনিশ্চিত করা হয়েছে।

কাউন্সিলর সুমন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর সকল সহায়তা জনগণ গ্রহণ করেছেন এজন্য তিনি তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সদস্য অ্যাডভোকেট শামসুন্নাহার মুক্তি, আওয়ামী লীগের সভাপতি রেজাউল হক মঞ্জু, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, শিরোইল কলোনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরঞ্জন প্রামানিক, বায়তুল মামুর জামে মসজিদের সভাপতি গোলাম মোস্তফা, আফগান শেখ বাবলু, মোহাম্মদ মুন্না, খাদেমুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আকলিমা, জেমি, আক্তার, বীর মুক্তিযোদ্ধা আমজাদ আলী, ইতি বেগম, সুফিয়া, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল্লাহ মাহামুদ সাগর, বেলাল উদ্দিন, হেলাল উদ্দিন, মোজাহারুল হক টুনু প্রমুখ।

উপস্থিত সকলের উন্নয়নের স্বার্থে পুনরায় মেয়র এইচএম খায়রুজ্জামান লিটন ও কাউন্সিলর তৌহিদুল হক সুমনকে নির্বাচিত করার অঙ্গীকার করেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news