IMG-LOGO

শনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মহর্‌রম ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
দামকুড়ায় গাঁজাসহ গ্রেপ্তার ১পাবনায় ভাংচুর ও অগ্নিসংযোগ মামলার ৩ আসামী গ্রেপ্তারফ্রান্সে রেল নেটওয়ার্কে দফায় দফায় হামলারাজশাহীতে আরএমপি পুলিশের অভিযানে আটক ৩৭‘সহিংসতায় আহতরা যে দলেরই হোক চিকিৎসার দায়িত্ব নেবে সরকার’দুই পুলিশকে হত্যা, ছাত্রদল নেতাসহ গ্রেফতার ৬ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে যুদ্ধাপরাধী হিসেবে গ্রেফতারের দাবি হামাসেরজনগণের জানমাল রক্ষার্থে ও যেকোন অরাজকতারুখতে আমরা মাঠে ছিলাম, আছি : মেয়র লিটন‘তারেক রহমানের নির্দেশে হামলা হয়েছে’‘অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন’মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার‘দায় থেকে মুক্তি পেতে আন্তর্জাতিক তদন্ত চাইছে বিএনপি’পোরশায় অবৈধ রিং ও সুতিজাল পুড়িয়ে বিনষ্টপ্রধানমন্ত্রীকে নিয়ে মিথ্যা প্রতিবেদন, ক্ষমা চাইল ভারতীয় সংবাদমাধ্যমছয় দিনের অগ্রীম টিকিটের টাকা ফেরত দিচ্ছে রেলওয়ে
Home >> রাজশাহী >> নিরপেক্ষ নিবার্চন করতে আ.লীগ ওয়াদাবদ্ধ : লিটন

রাজশাহীতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

নিরপেক্ষ নিবার্চন করতে আ.লীগ ওয়াদাবদ্ধ : লিটন

ধূমকেতু প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে বৃহষ্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় কুমারপাড়াস্থ রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এরপর তিনি মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালসহ দলীয় নেতৃবৃন্দদের সাথে পুষ্পস্তবক অর্পণ করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য প্রফেসর বারকুল্লাহ বিন দুরুল হুদা। বাদ যোহর এএইচএম খায়রুজ্জামান লিটন এঁর উদ্যোগে রানীবাজারস্থ রাজনৈতিক কার্যালয় চত্বরে দুঃস্থ ও পথচারী এবং রানীবাজার আহলে হাদীস মাদ্রাসা এতিমখানা ও রানীবাজার হাফিজিয়া মাদ্রাসা এতিমখানায় এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেকে একজন সফল প্রধানমন্ত্রী ও সফল রাষ্ট্রনায়ক হিসেবে প্রতিষ্ঠিত করতে সমর্থ হয়েছেন। দেশে-বিদেশে ও আন্তর্জাতিক পরিমহলে তাঁর ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। একটি বিদেশী সংস্থার জরিপে তিনি দেশের সবচেয়ে জনপ্রিয় একজন ব্যক্তি হিসেবে ইতোমধ্যে স্বীকৃতি লাভ করেছেন। ৭০ শতাংশের বেশি মানুষ তাঁকে ভালোবাসেন, তাঁকে চায় ও শ্রদ্ধা করেন। আমরা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও উত্তরোত্তর সফলতা কামনা করি, তিনি সুস্থ্য হয়ে বাংলাদেশকে উন্নয়নের লক্ষ্যে আরো এগিয়ে নিয়ে যাবেন-এই আশা আমরা করি।

খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচন আসলে ষড়যন্ত্রে লিপ্ত হয় বিএনপি-জামায়াত। তারা বিদেশীদের সাতে আতাঁত করে নির্বাচনকে বাধাগ্রস্ত ও বিতর্কিত করতে নান অপচেষ্টা চালাচ্ছে, নানাভাবে মানুষকে বিভ্রান্ত করছে। তাদের এই অপচেষ্টা সফল হবে না।

তিনি আরও বলেন, দেশে কেয়ারটেকার সরকারের আর কোন সুযাগ নেই। ভারতসহ উন্নত বিশ্বে যেখানে নির্বাচন হয়, বাংলাদেশেও সেইভাবেই নির্বাচন হবে। নির্বাচনকালীন সরকারের অধীনে আগামী নির্বাচন হবে। দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ করা সম্ভব। নির্বাচন কমিশন যথেষ্ট শক্তিশালী ভূমিকা পালন করছে, আরও করবেন। আর নিরপেক্ষ নিবার্চন করতে আওয়ামী লীগ ওয়াদাবদ্ধ।

রাসিক মেয়র লিটন বলেন, আমি আশা করি সকল বিরোধী দল নির্বাচনে আসুক। উৎসবমুখর পরিবেশে অংশগ্রহণমূলক নির্বাচন হবে। নির্বাচনে জনগণ যাকে রায় দেবে সেই দল ক্ষমতায় যাবে। একজন আওয়ামী লীগ কর্মী হিসেবে আমি আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের উন্নয়ন ও আর্থসামাজিক অবস্থার উন্নয়ন করেছেন, তাতে জনগণ আবারও আওয়ামী লীগকে চাইবে। আমরা আবারো বিজয়ী হবো ইনশাল্লাহ। উন্নয়নের চলমান ধারা অব্যাহত রাখতে আমরা মতভেদ ভুলে নেত্রী যাকে মনোয়ন দেবেন, তাকে বিজয়ী করবো।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ সভাপতি শাহীন আকতার রেণী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডাঃ তবিবুর রহমান শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্যাম দত্ত।

আরও উপস্থিত ছিলেন, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ফ ম আ জাহিদ, কোষাধ্যক্ষ হাবিবুল্লাহ ডলার, সদস্য নজরুল ইসলাম তোতা, হাবিবুর রহমান বাবু, এ্যাড. শামসুন্নাহার মুক্তি, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, আতিকুর রহমান কালু, সৈয়দ হাফিজুর রহমান বাবু, এ্যাড. শামীমা আখতারী, বাদশা শেখ, ইউনুস আলী, মোখলেশুর রহমান কচি, কে এম জুয়েল জামান, থানা আওয়ামী লীগের মধ্যে রাজপাড়া থানার সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু।

এছাড়াও বোয়ালিয়া (পূর্ব) থানার সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বোয়ালিয়া (পশ্চিম) থানার সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, মতিহার থানার সাধারণ সম্পাদক আলাউদ্দিন, নগর শ্রমিক লীগ সভাপতি মাহাবুবুল আলম, সাধারণ সম্পাদক আকতার আলী, নগর কৃষক লীগ সভাপতি রহমতউল্লাহ সেলিম, সাধারণ সম্পাদক সাকির হোসেন বাবু, নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক ডাঃ সিরাজুম মুবিন সবুজ, নগর তাঁতী লীগ সভাপতি আনিসুর রহমান আনার, সাধারণ সম্পাদক মোকসেদ-উল-আলম সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031