IMG-LOGO

শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
৭৬ বছরের তীব্র তাপপ্রবাহের রেকর্ড ভাঙলজাতীয় পার্টির কোনো রাজনীতি নেই‘ইসরাইল পাল্টা হামলা চালালে সমুচিত জবাব দেওয়া হবে’যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো ইসরায়েলবিরোধী বিক্ষোভদিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পাবনায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেফতার ৩চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> আইভীর সমর্থনে মুক্তিযোদ্ধাদের মিছিল

আইভীর সমর্থনে মুক্তিযোদ্ধাদের মিছিল

ধূমকেতু নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভীর সমর্থনে মুক্তিযোদ্ধাদের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় আইভীর সমর্থনে ২নং রেলগেটস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, নৌকা প্রতীক, আইভীর ছবি ও মুক্তিযুদ্ধের পতাকা নিয়ে মুক্তিযোদ্ধা এবং তাদের সন্তানরা মিছিল বের করে। মিছিলটি বঙ্গবন্ধু সড়ক, চাষাঢ়া মোড় ঘুরে নারায়ণগঞ্জ টার্মিনাল বন্দর ঘাট জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়।
মিছিলের উদ্বোধন করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব মুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপু। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ডেপুটি কমান্ডার এডভোকেট নুরুল হুদা। সমাবেশ পরিচালনা করেন কমান্ডার মো. শাজাহান ভুঁইয়া জুলহাস।

সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পাহাড়ী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাই, জেলা পরিষদ চেয়ারম্যান মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, বন্দর উপজেলা কমান্ডার আবদুল লতিফ, রূপগঞ্জ উপজেলা কমান্ডার আমান উল্লাহ, সোনারগাঁও উপজেলা কমান্ডার সোহেল রানা, আমরা মুক্তিযোদ্ধা সন্তান সংগঠনের সেক্রেটারি সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন।

সমাবেশে সফিকুল বাহার মজুমদার টিপু মুক্তিযোদ্ধা ও মুক্তিকামী জনগণকে জননেত্রী শেখ হাসিনার সালাম জানিয়ে বলেন, সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে। যাতে যেকোনো ষড়যন্ত্র প্রতিহত করে আওয়ামী লীগের প্রার্থীকে জয়ী করা যায়। কারণ শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন বলে আমাদের (মুক্তিযোদ্ধা) সম্মান-মর্যাদা দেওয়া হচ্ছে। অভিমান করে অন্য কাউকে সুযোগ দিবেন না।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news