IMG-LOGO

সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
দুপুরের মধ্যে কিছু জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস‘ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই’‘সন্ধান’ মিলেছে প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারেরপ্রেসিডেন্ট রাইসিকে উদ্ধারে বিশেষজ্ঞ দল পাঠিয়েছে তুরস্কমোহনপুরে ৫ জুয়াড়ি গ্রেপ্তাররুয়েটে ডি-নথি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সমাপ্তহঠাৎ লিফটে আটকে গেলে কি করবেন‘কিরগিজস্তানে বাংলাদেশী কোনো শিক্ষার্থী গুরুতর আহত নেই’কাশ্মীরে সন্ত্রাসী হামলায় সাবেক বিজেপি নেতা নিহত‘বাংলাদেশ ব্যাংকে কি মাফিয়া, ঋণখেলাপিরা ঢুকবে’ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যামিরপুরে পুলিশ-রিকশাচালক ব্যাপক সংঘর্ষ‘দিল্লি পৌঁছেছি, সঙ্গে ভিআইপি আছে’রাণীনগরে লক্ষী নারায়ন মূর্তি উদ্ধারফুলবাড়ীতে সড়কে ধান মাড়াই, বিড়াম্বনায় পথচারিরা
Home >> টেক ওয়ার্ল্ড >> এক্সপেরিএনশিয়াল ট্রাভেল ও ছায়া ডট এসওয়াইজেড’র চুক্তি স্বাক্ষর

এক্সপেরিএনশিয়াল ট্রাভেল ও ছায়া ডট এসওয়াইজেড’র চুক্তি স্বাক্ষর

ধূমকেতু নিউজ ডেস্ক : এই প্রথম ট্রাভেল ইন্ডাস্ট্রি গ্রাহকদের নতুন সার্ভিস সংযোজনায় এক্সপেরিএনশিয়াল ট্রাভেল এজেন্সী Make A Wish ও অনলাইন ইন্সুরেন্স প্লাটফর্ম chhaya.xyz এর মধ্যে মঙ্গলবার (১৬ আগস্ট) একটি চুক্তি সম্পাদিত হয়েছে।

এই চুক্তির আওতায় Make A Wish এর সকল সম্মানিত গ্রাহকগণ তাদের ক্রয়কৃত ট্রাভেল প্যাকেজ এর সাথে কমপ্লিমেন্টারি ইন্সুরেন্স সুবিধা পাবেন। এই ট্রাভেল ইন্সুরেন্স এর কাভারেজ-এ গ্রাহকগণ তাদের ট্রাভেল চলাকালীন সময় লাইফ কাভারেজ ও আকসিডেন্টাল সুরক্ষা পাবেন ।

Make A Wish এর পক্ষে ম্যানেজিং পার্টনার খন্দকার সাইফুর রহমান তানভীর এবং chhaya.xyz এর পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা শাওন মুহাম্মদ শাহরিয়ার স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন, Make A Wish এর আরেক ম্যানেজিং পার্টনার সারওয়ার জাহিদ সুষম ও Chhaya.xyz এর COO সাইফুল ইসলাম মজুমদার।

অন্য আরেক চুক্তির আওতায় ট্রাভেল ইন্ডাস্ট্রিতে Make A Wish এই প্রথম যে তার এবং অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠান D2D Solutions, MAD Ventures এবং Ticketkato.com এর সকল কর্মকর্তা কর্মচারীদের বিশেষ লাইফ ইন্সুরেন্স এর আওতায় নিয়ে আসলো। Make A Wish নিজস্ব সেগমেন্টেড গ্রাহকদের ভিসা প্রসেসিং, এয়ার টিকেট, হোটেল বুকিং সহ সব ধরনের ট্রাভেল সেবা innovative & Customized ভাবে গ্রাহকদের দিয়ে থাকে।

মেইক এ উইশ এর ইনোভেটিভ ট্রাভেল প্যাকেজের মধ্যে রয়েছে ত্রুজ শিপ ভ্যাকেশন প্যাকেজ, আন্তর্জাতিক কনসার্ট বা খেলাধুলা সম্পর্কিত ট্রাভেল প্যাকেজ, গল্ফ ও আডভেঞ্চার ট্রাভেল প্যাকেজ। মেইক এ উইশ বিভিন্ন স্বনামধন্য দেশি বিদেশি কর্পোরেট হাউস ও তার এমপ্লয়ীদের পার্সোনাল ভ্যাকেশন ট্রাভেল পার্টনার হিসেবে কাজ করছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news