IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
Home >> রাজশাহী >> বিএনপি নেতা মিলনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বিএনপি নেতা মিলনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ধূমকেতু প্রতিবেদক : বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও পবা-মোহনপুরের বিএনপি’র থেকে মনোনীত ধানের শীষের প্রার্থী এ্যাডভোকেট শফিকুল হক মিলন কোভিড-১৯, করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। তাঁর রোগমুক্তি কামনায় শনিবার বাদ আসর নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে পবা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে সভাপতিত্ব বলেন, পবা উপজেলা বিএনপির আহ্বায়ক সেলিম রেজা বাবু। প্রধান অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সদস্য আব্দুর রাজ্জাক, অধ্যাপক সিরাজুল ইসলাম, জেলা যুবদলের সাবেক আহ্বায়ক বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, হরিয়ার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মজিবুর রহমান, হড়গ্রামের আহ্বায়ক আনারুল ইসলাম, হুজরীপাড়ার আহ্বায়ক আবুল কালাম ও দামকুড়ার আহ্বায়ক এনামুল হক, হরিপুরের আহ্বায়ক কায়েম উদ্দিন ও কাঁটাখালী বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন, হুজরীপাড়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মোতাহার, হরিপুরের আব্দুল মোনাফ মান্নান, দামকুড়ার নওশাদ আলী, পারিলার মখলেসুর রহমান, হরিয়ানের বাদশা মিয়া, পবা উপজেরা বিএনপির সদস্য গোলাম মোজাহিদ, হড়গ্রাম ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু বাক্কার, মহানগর কৃষক দলের আহ্বায়ক ওয়াদুদ হাসান পিন্টু, জেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক মেরাজুল ইসলাম, পবা উপজেলা যুবদলের আহ্বায়ক ও জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ পিন্টু, পবা থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক তাইজুল ইসলাম, সোহেল রানা, শফিকুল ইসলাম শফি, আকতারুজ্জামান, কামরুজ্জামান, হাবিবুর রহমান, আসাদুর রহমান বাবু, রাজু আহম্মেদ, মাজদার রহামন ও জেবার আলী।

এছাড়াও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুর ইসলাম জনি, যুগ্ম আহ্বায়ক মোস্তাক আহম্মেদ ছোট, পবা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আলামিন, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হুমায়ন কবীর, পবা যুগ্ম আহবায়ক সোহেল রানা, মাসুদ রানা, হাসান আলী, সাদ্দাম ও সদস্য সচিব হাফিজ, ছাত্রদল সদস্য সজিব, অনন্ত ও খাইরুলসহ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে এ্যাডভোকেট মিলনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অসুস্থ্য নেতাকর্মীদের দ্রুত সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য, কয়েক দিন থেকে হালকা জ্বর ও শরীর ব্যাথা অনুভব করায় মিলন করোনার পরীক্ষা করান। বৃহস্পতিবার তার পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। বর্তমানে তিনি বাড়িতে আছেন এবং সেখান থেকেই চিকিৎসা নিচ্ছেন। তবে তিনি ভাল আছেন জানা গেছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news