IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
Home >> টপ নিউজ >> রাজশাহী >> রাজশাহী বিভাগে করোনায় আরো ৩ জনের মৃত্যু

রাজশাহী বিভাগে করোনায় আরো ৩ জনের মৃত্যু

ধূমকেতু প্রতিবেদক : রাজশাহী বিভাগের ৮টি জেলায় চিকিৎসাধীন অবস্থায় ৩ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আরো ১৬৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩০ হাজার ৯৩৯ জন ও মোট ৪৬২ জনের মৃত্যু হয়েছে। আগের দিন রাজশাহী বিভাগে ১৫২ জনের করোনা শনাক্ত হয়েছিল। গতদিনের থেকে এদিন ১৬ জনের বেশি করোনা শনাক্ত হয়েছে।

এরমধ্যে রাজশাহী জেলায় ৭ হাজার ৬৮৫ জন। জেলায় ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। যা গতদিনের তুলনায় কম করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের বেশির ভাগ মহানগর এলাকার ৬ হাজার ১২২ জন।

বাঘা উপজেলায় ১৯২ জন, চারঘাট উপজেলায় ২০০ জন, পুঠিয়া উপজেলায় ১৬৩ জন, দুর্গাপুর উপজেলায় ৯০ জন, বাগমারা উপজেলায় ১২৪ জন, মোহনপুর উপজেলায় ১৫৯ জন, তানোর উপজেলায় ১২৭ জন, পবা উপজেলায় ৩৪৭ জন ও গোদাগাড়ীতে ১৫৯ জন। জেলার ৯টি উপজেলায় ১৫৬৩ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ১৬৮ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩০ হাজার ৯৩৯ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪৬২ জনের। এদিন নতুন করে ৩ জনের মৃত্যু হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলায় ১ জন ও বগুড়া জেলায় ২ জনের মৃত্যু হয়েছে।

এরমধ্যে ২৬ হাজার ৬৮৮ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৭৬৮৫ জন, চাঁপাইনবাবগঞ্জ ৯৩৬ জন, নওগাঁ ১৯৪৮ জন, নাটোর ১৪৯৯ জন, জয়পুরহাট ১৫৬৩ জন, বগুড়া জেলায় ১১ হাজার ৬৫৬ জন, সিরাজগঞ্জ ৩২৫৭ জন ও পাবনা জেলায় ২৩৮৫ জন। মৃত্যু হওয়া ৪৬২ জনের মধ্যে রাজশাহী ৬৭ জন, চাঁপাইনবাগঞ্জে ১৫ জন, নওগাঁ ৩২ জন, নাটোর ১৬ জন, জয়পুরহাট ১১ জন, বগুড়া ২৮৫ জন, সিরাজগঞ্জ ২৩ জন ও পাবনায় ১৩ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৯ হাজার ৯৬৬ জন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news