IMG-LOGO

সোমবার, ২৬শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ৭২ ঘণ্টার আল্টিমেটামবাঘায় মাদক চক্রের এক নারিসহ তিন জন গ্রেপ্তার‘শেখ হাসিনাকে বিচারের মুখোমুখি হতে হবে’রাজশাহী-১ আসনের সাবেক এমপি ফারুক চৌধুরীর বিরুদ্ধে ২টি মামলাদেশে বন্যায় মৃত্যু ২৩, ক্ষতিগ্রস্ত ৫৭ লাখ মানুষপোরশায় দেশ পূণর্গঠন ও সংস্কার শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিতসাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আটকরাজশাহী প্রেসক্লাবের আহ্বায়ক সাজু, সদস্য সচিব শিমুলফুলবাড়ী ট্রাজেডি’র ১৮ বছর পালিত৪ হাজার আনসার সদস্যের বিরুদ্ধে মামলা‘বিজয়কে নস্যাৎ করতে চায় পরাজিত শক্তি’গাজী টায়ারসে আগুনে নিখোঁজ ৯২মোহনপুরে শুভ জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রাপোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময়পোরশায় বন্যাদূর্গতদের জন্য বৈষম্য বিরোধী ছাত্রদের অর্থ প্রেরণ
Home >> নগর-গ্রাম >> লিড নিউজ >> অবশেষে জীবন যুদ্ধে হেরে গেলেন ৩০২ কেজি ওজনের মাখন মিয়া

অবশেষে জীবন যুদ্ধে হেরে গেলেন ৩০২ কেজি ওজনের মাখন মিয়া

ধূমকেতু নিউজ ডেস্ক : অস্বাভাবিক ওজন নিয়ে জীবন যুদ্ধে হেরে অবশেষে পৃথিবী থেকে বিদায় নিলেন ৩০২ কেজি ওজনের ব্রাহ্মণবাড়িয়ার মাখন মিয়া (৪০)।

সোমবার রাত ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। মাখন মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের দক্ষিণ মৌড়াইলের মিলন মিয়ার ছেলে।

মাখন মিয়ার ওজন শুরুতে স্বাভাবিক থাকলেও পরে ধীরে ধীরে তা বাড়তে থাকে। মৃত্যুকালে তার ওজন দাঁড়ায় ৩০২ কেজি। অস্বাভাবিক এই ওজন নিয়ে মানবেতর দিন কাটাচ্ছিলেন মাখন মিয়া। অবশেষে ওজনের কারণে জীবন যুদ্ধে হেরে মৃত্যুর কোলে ঢলে পড়েন মাখন মিয়া।

মাখন মিয়ার পরিবার জানায়, গত কয়েক দিন যাবত মাখন মিয়া শ্বাসকষ্ট ও হৃদরোগে ভুগছিলেন। ২০ বছর বয়স পর্যন্ত স্বাভাবিকই ছিলেন মাখন মিয়া। তারপর হঠাৎ বাড়তে থাকে তার শরীরের ওজন। শেষ পর্যন্ত তার ওজন ৩০২ কেজিতে ঠেকে।

চিকিৎসাও করেছেন একাধিকবার, কিন্তু অস্বাভাবিক ওজনের কারণে ব্যাহত হচ্ছিল চিকিৎসা। তার চিকিৎসা ব্যয় বহন করতে গিয়ে এখন নিঃস্ব মাখন মিয়ার পরিবার। দুই সন্তান ও স্ত্রী নিয়ে খেয়ে পরে বেঁচে থাকাই ছিল কষ্টকর।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগ কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, সোমবার রাতে মাখন গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে আসেন। তার ওজনের কারণে হাসপাতালের ভেতরে জরুরী বিভাগে ঢুকানো সম্ভব হয়নি। হাসপাতালের গেটেই তাকে চিকিৎসা দিতে হয়েছে।

তিনি বলেন, মাখনের শ্বাসকষ্ট সমস্যা ছিল। হাসপাতালে তার বুকে ব্যথা ছিল। নিয়ে আসার কিছুক্ষণ পর ইসিজি করার পর তার মৃত্যু নিশ্চিত নিশ্চিত করেন এই চিকিৎসক।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news