IMG-LOGO

বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েলের জন্য সহায়তা বিল পাসথাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘আইপিএলের মতো রান হবে না বিশ্বকাপে’মোহনপুরে উপজেলা চেয়ারম্যান পদের প্রার্থীতা ঘোষণা বকুলেরগোমস্তাপুরে ব্যস্ত সময় পার করলেন রাজশাহী বিভাগীয় কমিশনারজেলা লিগ্যাল এইড অফিসের পক্ষ থেকে মেয়রকে সম্মাননা স্মারক প্রদানমান্দায় বিদ্যুতের আগুনে ভূষ্মিভূত ৮ বসতবাড়িগোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রতীক বরাদ্দরাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানারাণীনগরে তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণবাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সইইইউ’র নিষেধাজ্ঞা নিয়ে যা বলল ইরানের পররাষ্ট্রমন্ত্রীনন্দীগ্রামে বিনামূল্যে সার-বীজ বিতরণআজ কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকআজ যেসব অঞ্চলে ঝড়বৃষ্টি হতে পারে
Home >> নগর-গ্রাম >> টপ নিউজ >> পরকীয়ার দায়ে বদলগাছী থানার উপ-পরির্দশক আরিফুল বরখাস্ত

পরকীয়ার দায়ে বদলগাছী থানার উপ-পরির্দশক আরিফুল বরখাস্ত

ধূমকেতু প্রতিবেদক, বদলগাছী : নওগাঁর বদলগাছীতে পরকীয়ার টানে অবৈধ মেলামেশা করতে গিয়ে এলাকাবাসীর হাতে আটক হয়েছেন বদলগাছী থানার উপ-পরির্দশক (এসআই) আরিফুল ইসলাম। ঘটনাটি ঘটেছে বদলগাছী উপজেলার কদমগাছী গ্রামে। খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ তাঁকে উদ্ধার করেছে এবং আরিফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এম.এ.মামুন খান চিশচিতে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নওগাঁর পুলিশ সুপার (এসপি) আব্দুল মান্নান মিয়া এই সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় গ্রামবাসীরা জানান, গত রোববার (১৭জানুয়ারী) দিবাগত রাতে বদলগাছী উপজেলার কদমগাছী গ্রামের বাসিন্দা পুলিশ কনস্টবল ফারুক রাব্বীর ফঁকা বাড়ীতে জয়পুরহাট সদর উপজেলার প্রেমিকা খুশি পারভিনকে ডেকে নিয়ে যায় এসআই আরিফুল। সেখানে অবৈধ মেলামেশার সময় গ্রামবাসী জানতে পারে এবং তাদেরকে আটক করে বদলগাছী থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১২ টার দিকে ঘটনাস্থলে গিয়ে আরিফুল ইসলামকে উদ্ধার করে এবং নওগাঁ পুলিশ সুপার (এসপি) আব্দুল মান্নান মিয়াকে বিষয়টি জানানোর পরপরই এসআই আরিফুলকে থানা থেকে প্রত্যাহার করে নওগাঁ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। পরে তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়।

কদমগাছী গ্রামের, মিজানুর রহমান (অনু) ও সোহাগ নামে দুই যুবকসহ একাধীক ব্যক্তি সাংবাদিকদের বলেন, গ্রামবাসী আরিফুল ইসলাম ও খুশি পারভিনকে অসামাজিক অবস্থায় দেখতে পায়। এমন সময় গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে উঠে ও তাঁদের আটক করে। ঘটনা স্থলে পুলিশের উপ পরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম খুশি পারভিনকে বিবাহিত স্ত্রী বলে দাবি করেন।

কিন্তু স্থানীয় গ্রামবাসী ও জন প্রতিনিধির কাছে তাদের বিয়ের কোন প্রামান পত্র দেখাতে পারেনি তিনি।

এ বিষয়ে পুলিশ এসআই আরিফুল ইসলাম সাংবাদিকদের কাছে কোন মন্তব্য করতে রাজি হয়নি।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, এসআই আরিফুল ইসলামকে একজন নারীসহ গ্রামবাসী আটকে রেখে ছিলেন। সেখানে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করেছে।ওই নারীর কোন অভিয়োগ না থাকায় তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেন, আরফিুলকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। একইসাথে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে বিভাগীয় মামলার ব্যবস্থা গ্রহণ করা হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930