IMG-LOGO

বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়‘যে কোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করতে হবে’‘যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি’রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়‘যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত’ভারতের মানবাধিকার নিয়ে মার্কিন প্রতিবেদনে যা বলল কমিশনমান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ
Home >> খেলা >> মাশরাফির জন্মদিনে মুশফিক-তামিমদের শুভেচ্ছা

মাশরাফির জন্মদিনে মুশফিক-তামিমদের শুভেচ্ছা

ধূমকেতু নিউজ ডেস্ক : মাশরাফি বিন মুর্তজার ৩৮তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহিম-তামিম ইকবালসহ তারকা ক্রিকেটাররা।

১৯৮৩ সালের ৫ অক্টোবর নড়াইলেজন্মগ্রহণ করেন মাশরাফি। সোমবার ছিল তার৩৮তম জন্মদিন। জাতীয় দলের সাবেক এ সফল অধিনায়কের জন্মদিনেতার সতীর্থ, সাবেক তারকা ক্রিকেটার, কোচ, সংগঠক, ক্রীড়া সাংবাদিক ও শুভাকাঙ্ক্ষীরা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন।

মাশরাফির সম্মানে টুইট করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। সেই টুইট বার্তায় মাশরাফির ছবি পোস্ট করে ক্যাপশনে আইসিসি তুলে ধরেছে-বাংলাদেশি অধিনায়ক হিসেবে মাশরাফির সবচেয়ে বেশি ১১৭ ম্যাচ, ওয়ানডেতে সবচেয়ে বেশি ২৬৯ উইকেট। ওয়ানডে সেরা বোলিং ৬/২৬।

বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ লিখেছেন- শুভ জন্মদিন আমার প্রিয় ভাই। মহান আল্লাহ আপনাকে সুস্বাস্থ্য দান করুন।

বাংলাদেশ দলের তারকা পেসার তাসকিন আহমেদ মাশরাফির সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসুবকে লিখেছেন- আমার প্রিয় একজন মানুষ, ভাই এবং একজন নেতাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা! সব অনুপ্রেরণার জন্য মাশরাফি ভাইকে ধন্যবাদ।

জাতীয় দলের তারকা ওপেনার লিটন দাস লিখেছেন- শুভ জন্মদিন ক্যাপ্টেন।

২০০১ সালের ৮ নভেম্বর জিম্বাবুয়ের বিপক্ষে বঙ্গবন্ধু স্টেডিয়ামে টেস্ট ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মাশরাফির।

একাধিকবার ইনজুরির পর মাঠের বাইরে চলে যাওয়ার পর আবার দারুণভাবে কামব্যাক করে প্রত্যাশার চেয়েও ভালো খেলেছেন মাশরাফি। ২০ বছরের ক্রিকেট ক্যারিয়ারে ৩৬টি টেস্ট, ২২০টি ওয়ানডে আর ৫৪টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নিয়ে বল হাতে শিকার করেন ৩৯০ উইকেট। আর ব্যাট হাতে চারটি ফিফটির সাহায্যে সংগ্রহ করেছেন ২ হাজার ৯৬১ রান।

ব্যক্তিগত পারফরম্যান্সের পাশাপাশি অধিনায়ক হিসেবেও সফল মাশরাফি বিন মুর্তজা। দেশের হয়ে সর্বোচ্চ ৮৮টি ওয়ানডে ম্যাচে নেতৃত্ব দেন মাশরাফি। তার অধিনায়কত্বে সবেচেয়ে বেশি ৫০ ম্যাচে জয় পায় বাংলাদেশ দল। তার অধিনায়কত্বে টি-টোয়েন্টির ২৮ ম্যাচের মধ্যে ১০টিতে জয় পায় বাংলাদেশ। একমাত্র টেস্টে নেতৃত্ব দিয়ে জয় উপহার দেন তিনি।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news