IMG-LOGO

শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গোমস্তাপুর ইসলামি সাংস্কৃতিক উৎসবের উদ্বোধনগোমস্তাপুরে ফসলী জমিতে পুকুর খননের দায়ে অর্থদন্ডপ্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজনির্দিষ্ট মসজিদে ইতেকাফের মানত করলে তা পূরণ করা কি জরুরিপূজা এবার জায়েদ খানের নায়িকা হচ্ছেন‘রাফায় প্রবেশের প্রস্তুতি নিচ্ছে সেনাবাহিনী’গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যু
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> অপহরণের পর ‘খুন হওয়া’ সেই হুমায়ন পুলিশের জালে

অপহরণের পর ‘খুন হওয়া’ সেই হুমায়ন পুলিশের জালে


ধূমকেতু নিউজ ডেস্ক : বরগুনার বেতাগীতে মো. হুমায়ন কবির হাওলাদার (৫৫) নামে একজনকে অপহরণের পর খুন করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় দায়ের করা মিথ্যা মামলায় চারজন নিরাপরাধ ব্যক্তি প্রায় ৪ মাস জেলও খেটেছেন।

খুন হওয়া সেই মো. হুমায়ন কবির হাওলাদারকে অবশেষে আটক করেছে পুলিশ। মিথ্যা অপহরণ মামলার দুই বছর তিনমাস পর মঙ্গলবার রাত ৮টায় উপজেলার দগরিরচর নামক স্থান থেকে মো. হুমায়ন কবিরকে আটক করেন বেতাগী থানার পরিদর্শক (তদন্ত) আবদুস সালাম।

বাদীপক্ষের অভিযোগ ছিল- ভিকটিমকে অপহরণ করে খুন করা হয়েছে। তবে পুলিশ বলছে- তাকে স্বাভাবিকভাবে উদ্ধার করা হয়েছে। কিন্তু এই মিথ্যা মামলার ফলেই ওই মিথ্যা মামলার চারজন আসামি প্রায় ৪ মাস যাবত কারাবন্দী ছিলেন।

জানা যায়, ২০১৮ সালের ১৭ সেপ্টেম্বর বেতাগী থানায় ৭ জনকে আসামি করে উপজেলার দেশন্তরকাঠি গ্রামের বাসিন্দা মো. হুমায়ন কবির হাওলাদারের স্ত্রী মোসা. রুনু বেগম একটি মামলা দায়ের করেন। তার অভিযোগ ছিল- জমিজমা সংক্রান্ত জেরে একই এলাকার মো. কুদ্দুস, মো. ইসমাইল, মো. কবির, মো. নাসির ইদ্দিন, মো. ইউনুচ আলী, মো. জাকির, মো. রাজিবসহ বেশ কয়েকজন তার স্বামীকে পরিকল্পিতভাবে অপহরণ ও খুন করেছে।

ওই মিথ্যা অপহরণ মামলা আসামি ইসমাইল ও কবির বলেন, আমাদেরকে হয়রানি করার জন্য হুমায়ন কবিরের স্ত্রী মিথ্যা অপহরণের নাটক সাজিয়ে মামলা দায়ের করেন, দুই বছর ধরে তাকে পলাতক রেখে আমাদেরকে ওই মামলায় গ্রেফতার করিয়ে জেল পর্যন্ত খাটিয়েছে। এমন যদি মিথ্যে মামলার জন্য জেলে যেতে হয় তবে দেশে আর আইন কানুন থাকলো কোথায়? আমরা এর সঠিক বিচার চাই।

বেতাগী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, মামলাটি মিথ্যা ছিল। তবে ওই সময়ে অনেক চেষ্টা করে হুমায়ন কবিরকে না পাওয়ায় মামলাটি আমলে নেয়া হয়। মামলার পর থেকে মূলত প্রতিপক্ষকে ঘায়েল করার স্বার্থে ইচ্ছে করেই পলাতক ছিল হুমায়ন কবির। তাকে উদ্ধারের পর মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news