IMG-LOGO

বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়‘যে কোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করতে হবে’‘যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি’রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়‘যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত’ভারতের মানবাধিকার নিয়ে মার্কিন প্রতিবেদনে যা বলল কমিশনমান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ
Home >> নগর-গ্রাম >> চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুই অভিযানে ১১ জুয়াড়ি আটক

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুই অভিযানে ১১ জুয়াড়ি আটক

ধূমকেতু প্রতিবেদক, (বিশেষ) চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের পৃথক ২টি স্থানে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে জুয়া খেলার দায়ে ১১ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব সদস্যরা। গতকাল শনিবার রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের গাইনপাড়া এলাকায় ও জেলা শহরের উদয়নমোড়ে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হচ্ছে, মৃত নওশেদ আলীর ছেলে জেনারুল ইসলাম (৫০), সোহরাব আলীর ছেলে সাহেব আলী (৩০), রেনু মন্ডলের ছেলে তুফান আলী (৩০), আব্দুর রহিমের ছেলে মাসুম আলী (২৫), মৃত মোশারফ হোসেনের ছেলে নশের আলী (৪৫), মোঃ আতাব উদ্দিনের মাজিদুল হক (৩০)।

তাদের বাড়ি শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের গুনগুনিপাড়া গ্রামে।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প সূত্রে জানা গেছে, স্কোয়াড সহকারী পুলিশ সুপার ওমর আলীর নেতৃত্বে র‌্যাবের একটি দল গতকাল শনিবার রাত পৌনে ৯ টায় শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের গাইনপাড়া এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় ৬ জুয়াড়িকে আটক করে। এ সময় জুয়া খেলার উপকরণসহ নগদ ৭ হাজার ৩’শ ৮০ টাকা জব্দ করা হয়।

এদিকে, কোম্পানী কমান্ডার পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদের নেতৃত্বে র‌্যাবের অপর একটি দল রাত পৌনে ৯ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের উদয়ন মোড়ে বাংলাদেশ অটো ও অটো রিকসা শ্রমিক লীগ অফিসে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় জুয়া খেলার উপকরণসহ নগদ ২ হাজার ৬’শ টাকা জব্দ ও ৫ জন জুয়াড়িকে আটক করে।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হুজরাপুর মহল্লার খসরু পারভেজের ছেলে রাশেদুল ইসলাম ওরফে সুজন (২৭), জিয়ানগর মহল্লার রেজাউল ইসলামের ছেলে মাসুম (২৫), একই মহল্লার মৃত বইদুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৭), পাঠানপাড়া মহল্লার জালাল উদ্দিনের ছেলে সাব্বির হোসেন (৩৪), হুজরাপুর কাজিপাড়া মহল্লার মৃত আব্দুল লতিফের ছেলে সাজু ইসলাম (২৮)।

অন্যদিকে, র‌্যাবের অপর একটি দল শনিবার রাত ৯টার দিকে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের ক্যাপড়াটোলা গ্রামের জনৈক আলফাজ চেয়ারম্যানের আমবাগানে অভিযান চালিয়ে ৫ বোতল বিদেশী মদ ও নগদ ৯ হাজার টাকাসহ একই ইউনিয়নের রৌওসুনচক পিরনটোলা গ্রামের নাজমুল হকের ছেলে শাহাদৎ হোসেন (১৯) কে আটক করে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news