IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন‘দেশের মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি’আজ রাত ৩টা থেকে ৪টা পর্যন্ত বন্ধ থাকবে ইন্টারনেট সেবা
Home >> নগর-গ্রাম >> ‘শুধু কাহালুর নয়, বগুড়া জেলারও সুনাম অর্জন করছেন মৎস্যচাষী শফিকুল’

‘শুধু কাহালুর নয়, বগুড়া জেলারও সুনাম অর্জন করছেন মৎস্যচাষী শফিকুল’

ধূমকেতু প্রতিবেদক, বগুড়া : প্রাথমিক গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন বলেন, কাহালুর বিবিরপুকুর শাহসুলতান শাহজালাল মৎস্য বীজাগারের প্রোপ্রাইটর বিশিষ্ট মৎস্যচাষী আলহাজ্ব শফিকুল ইসলাম শুধু কাহালুর সুনাম অর্জন করেননি ববং তিনি বগুড়া জেলা তথা সারা বাংলাদেশের মধ্যে কাহালুর ভাবমূর্তি উজ্জ্বল করেছেন।

তিনি আরও বলেন, জাতীয় পুরস্কার দুইবার স্বর্ণ পদক এবং একবার রৌপ্য পদক পাওয়া এটা সহজ ব্যাপার নয়। এটা স্বয়ং মহান আল্লাহ পাক তাকে সম্মান দিয়েছেন বলেই তার পক্ষে ৩ বার জাতীয় পুরস্কার পাওয়া সম্ভব হয়েছে। তিনি শাহসুলতান শাহজালাল মৎস্য বীজাগারের উত্তর উত্তর সমদ্ধি কামনা করেন।

মঙ্গলবার সন্ধ্যায় বগুড়ার কাহালুর বিবিরপুকুর শাহসুলতান শাহজালাল মৎস্য বীজাগারে স্বর্ণ পদক প্রাপ্ত বিশিষ্ট মৎস্যচাষী আলহাজ্ব শফিকুল ইসলামকে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত নেতাকর্মী ও মৎস্যচাষীদের উদ্যোশে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, কাহালু উপজেলা বিএনপির আহবায়ক ও বীরকেদার ইউপি চেয়ারম্যান ছেলিম উদ্দিন, পৌর বিএনপির সাবেক আহ্বায়ক আনিছার রহমান আনিছ, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক তোফাজ্জল হোসেন আজাদ, বিএনপিনেতা আালহাজ্ব আব্দুল মান্নান তালুকদার পুটু, ইদ্রিস আলী, আলহাজ্ব সৈয়দ খিজির হায়াত মুসা, গোলাম রব্বানী, আবু তালেব সাকি, মোহাম্মাদ আলী ভূইয়া, সাইফুল ইসলাম (সাঈফ)।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মোমিন, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খোকন খান, উপজেলা কৃষকদলের আহ্বায়ক প্রভাষক শাহাবুদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক আবুল কালাম আজাদ তালুকদার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শামীম আহম্মেদ, যুবদলনেতা ইমরান হোসেন, মামুন, বগুড়া জেলা ছাত্রদলের সদস্য রাকিব ইমতিয়াজ শাওন, ছাত্রদলনেতা মোস্তফা আমীর রেজওয়ান স্বাধীনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news